Debina Bonnerjee: ৭ মাসের ব্যবধানে ২ সন্তানের জন্ম থেকেই জরায়ুর সমস্যা, পেটে ব্যথায় কাবু দেবিনা...

Debina Bonnerjee Health Update: বড় মেয়ের জন্মের বছর কয়েক আগে থেকে তলপেটে ব্যাথা শুরু হয়েছিল দেবিনার। অভিনেত্রী জানান, আইভিএফের মাধ্যমে মা হয়েছেন তিনি। সেই সময় চিকিৎসায় ধরা পড়ে তিনি এন্ডোমেট্রিওসিসে আক্রান্ত। দাঁতে দাঁত চেপে এখন যন্ত্রণা সহ্য করছেন দেবিনা। 

Updated By: Jun 26, 2024, 10:31 AM IST
Debina Bonnerjee: ৭ মাসের ব্যবধানে ২ সন্তানের জন্ম থেকেই জরায়ুর সমস্যা, পেটে ব্যথায় কাবু দেবিনা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এন্ডোমেট্রিওসিসের সমস্যায় ভুগছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী দেবিনা বন্দ্যোপাধ্যায় (Debina Bonnerjee)। ২০২২ সালে মাত্র ৭ মাসের ব্যাবধানে ২ কন্য়া সন্তানের জন্ম দেন দেবিনা। এপ্রিলে জন্ম হয় বড় মেয়ে লিয়ানার। এরপর ওই বছরের নভেম্বরে ফের মা হন অভিনেত্রী। সেই থেকেই জরায়ুর কঠিন সমস্যায় ভুগছেন অভিনেত্রী। অসহ্য যন্ত্রণায় জেরবার দেবিনা। 

আরও পড়ুন- Pori Moni: পরীমণির সঙ্গে রাত কাটিয়ে চাকরি খোয়ালেন পুলিস 'প্রেমিক'! মুখ খুললেন নায়িকা...

এন্ডোমেট্রিওসিস এখন বেশিরভাগ প্রজননক্ষম মহিলাদের সমস্যা বলে দাবি করেন দেবিনা। দেবিনা জানান, 'বড় মেয়ে লিয়ানার জন্মের পর তাঁর শরীরে এই সমস্যা প্রথম দেখা গিয়েছিল। যা ফিরে এসেছে। শরীর একদম ভালো নেই। কিছু করতে ভালো লাগছে না। এটা এমন একটা রোগ যা আপনার পিছু ছাড়ে না’। 

বড় মেয়ের জন্মের বছর কয়েক আগে থেকে তলপেটে ব্যাথা শুরু হয়েছিল দেবিনার। অভিনেত্রী জানান, আইভিএফের মাধ্যমে মা হয়েছেন তিনি। সেই সময় চিকিৎসায় ধরা পড়ে তিনি এন্ডোমেট্রিওসিসে আক্রান্ত। দাঁতে দাঁত চেপে এখন যন্ত্রণা সহ্য করছেন দেবিনা। অভিনেত্রী বলেন, 'একটি ছোট অপারেশন করা দরকার। সেই অপারেশনের পরে, আপনি কিছু সময়ের জন্য ভাল বোধ করতে পারেন, কিন্তু এটি ফিরে আসে। আমি কোনও ওষুধ খাই না। আমি কোনও পেনকিলার খেতে পছন্দ করি না'। 

আরও পড়ুন- Sonakshi Sinha-Zaheer Iqbal Marriage: 'লাভ জিহাদ'-এর জেরে পাটনায় ফতোয়া, থোড়াই কেয়ার সোনাক্ষীর, আদুরে ছবি পোস্ট নায়িকার...

অভিনেত্রী আরও বলেন যে তাঁর ঋতুচক্রের সময় তাঁর ব্যথা স্বাভাবিক ছিল না, কারণ তিনি শৈশব থেকে এটি কখনও অনুভব করেননি। দেবিনা উল্লেখ করেন যে যখন তিনি অন্যদের উদ্বেগ শুনেছিলেন, তখন তিনি নিজেকে আশীর্বাদধন্য ভেবেছিলেন যে তাঁকে এর মধ্য দিয়ে যেতে হয়নি। কিন্তু তাঁর প্রথম সন্তানের জন্মের কয়েক বছর আগে, ডেবিনার পিরিয়ডের সময় ব্যথা হতে শুরু করে। পরে, তিনি বলেন, 'যখন আমার ইনফার্টিলিটির চিকিত্সা শুরু হয়, তখন আমি জানতে পারি যে আমার এন্ডোমেট্রিওসিস এবং অ্যাডেনোমায়োসিস রয়েছে। এটি জরায়ুর দেওয়ালে এবং জরায়ুর বাইরে একটি অস্বাভাবিক বৃদ্ধি। ডাক্তার আমাকে বলেছেন যে আমার গ্রেড ফোর এন্ডোমেট্রিওসিস এবং অ্যাডেনোমায়োসিস আছে'।

‘রামায়ণ’ ধারাবাহিকের রাম-সীতা ছিলেন দেবিনা বন্দ্যোপাধ্যায় এবং গুরমিত চৌধুরী। সিরিয়ালে কাজ করার সময় একে অপরের প্রেমে পড়েছিলেন তাঁরা। ২০১১ সালে দেবিনা এবং গুরমিত তাঁদের পরিবারের সদস্যদের উপস্থিতিতে আইনি বিয়ে সারেন। বিয়ের প্রায় ১১ বছর পর প্রথম মা-বাবা হন দেবিনা গুরমিত।  

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.