Prince Narula and Yuvika Chaudhary: যুবিকার কোলে আসছে প্রিন্সের সন্তান হইচই নেটপাড়ায়

নতুন অতিথি আসছে, এবার প্রকাশ্যে ঘোষণা করলেন প্রিন্স নরুলা ও যুবিকা চৌধুরী।

Updated By: Jun 26, 2024, 02:19 PM IST
Prince Narula and Yuvika Chaudhary: যুবিকার কোলে আসছে প্রিন্সের সন্তান হইচই নেটপাড়ায়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নতুন অতিথি আসছে, এবার প্রকাশ্যে ঘোষণা করলেন প্রিন্স নরুলা ও যুবিকা চৌধুরী। এনিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টও করেছেন প্রিন্স। 'বিগ বস সিজন 9'-এ প্রিন্স নারুলা এবং যুবিকা একে অপরের প্রেমে পড়েছিলেন এবং সেই প্রেমের সম্পর্কই পরে সারাজীবনের বন্ধনে পরিণত হয়। টেলিভিশন খ্যাত ওই দম্পতি ঘোষণা করেছেন, তাঁদের জীবনে আসছে তাদের প্রথম সন্তান।

 

আরও পড়ুন- Sonakshi Sinha: জাহিরকে বিয়ে করে কটাক্ষে জেরবার, 'প্রেমই একমাত্র ধর্ম', সাফ জবাব সোনাক্ষীর...

মঙ্গলবার, একটি যৌথভাবে ইনস্টাগ্রাম পোস্টে তাঁদের আনন্দের ওই সংবাদটি ঘোষণা করেন প্রিন্স ও যুবিকা। দুজনেই নিজেদের অ্যাকাউন্ট থেকে একটি ছবি শেয়ার করেছেন নিজেদের প্রোফাইলে, যেখানে তাঁদের নিজেদের বড় লাল গাড়ির পাশে রাখা একটি লাল ছোট্ট খেলনা গাড়ি রাখা রয়েছে। এবং তাঁর ক্যাপশনে, প্রিন্স নরুলা লিখেছেন ,"বেবি আনে ওয়ালা হ্যায় জল্দি। তিনি যে "সেরা উপহার" পেতে চলেছেন তার জন্য তিনি তাঁর স্ত্রীর প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

প্রিন্স তাঁর সোশ্যাল মিডিয়ার পোস্টে লিখেছেন 'নমস্কার সবাইকে, আমি জানি না এই মুহূর্তে আমি আমার অনুভূতি কীভাবে প্রকাশ করব, আমি যতটা খুশি ততটাই চিন্তিত। কৃতজ্ঞতা রইল ভগবানের কাছে। নতুন একটা দায়িত্ব আসছে। এর জন্য উত্তেজনাও অনুভব করছি।

আরও পড়্ন: Malaika Arora| Arjun Kapoor: প্রেম ভাঙার জল্পনাই হল সত্যি! জন্মদিনে অর্জুনের পাশে নেই মালাইকা...

যুবিকা বেশ কয়েকটি হার্ট ইমোজি-সহ প্রিন্সের পোস্টটিতে কমেন্ট করেছেন। গওহর খান, কিশ্বর বণিক, নেহা ধুপিয়া-সহ অন্যান্য সেলিব্রিটিরা এই দম্পতিকে তাদের বিশেষ মুহুর্তের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। 

 

যুবিকা চৌধুরীর প্রেগনেন্সি সম্পর্কে জল্পনা এই বছরের শুরুতেই তৈরি হয়েছিল। যখন প্রিন্স নরুলা, ভারতী সিং ও হর্ষ লিম্বাচিয়ার পডকাস্টে অতিথি হিসেবে এসে এরকম একটি ইঙ্গিত দিয়েছিলেন। সংবাদসংস্থা এএনআই-এর খবর অনুযায়ী, তাদের ভবিষ্যত সন্তানের সম্পর্কে মজার ছলে জবাব দেওয়ার সময়, প্রিন্স টিজ করে উত্তর দিয়েছিলেন, "খুব শীঘ্রই,"। আর এই মন্তব্যই তাদের ভক্তদের মধ্যে প্রত্যাশার জন্ম দেয়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.