নিজস্ব প্রতিবেদন: এ বারের আইপিএল-এ (IPL 2022) কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) হয়ে খেলতে নামার আগেই এক অভিনব নজির করে বসে আছেন। অ্যারন ফিঞ্চ (Aaron Finch) একমাত্র বিদেশি ক্রিকেটার যিনি এখনও পর্যন্ত আটটি ফ্রাঞ্চাইজির হয়ে খেলে ফেলেছেন। অস্ট্রেলিয়ার (Australia) সীমিত ওভারের অধিনায়ক এই ব্যাপারটা বেশ উপভোগ করছেন। সেটাও জানিয়ে দিলেন এই মারকুটে ওপেনার। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

cricket.com.au-এ দেওয়া সাক্ষাৎকারে ফিঞ্চ এই বিষয়ে বলেন, "ভাল প্রশ্ন করেছেন। বেশ মজার প্রশ্ন। এতগুলো দলের হয়ে খেলে ফেললেও, কোনও একটা দলের জার্সি খুঁজে পাচ্ছি না। সেটা কোন দল যে, এখন মনেও করতে পারছি না।" 


পঞ্চদশ আইপিএল শুরু হওয়ার আগে নিলামে অবিক্রীত ছিলেন অ্যারন ফিঞ্চ। তবে অ্যালেক্স হেলস জৈব বলয়ের ক্লান্তির জন্য আইপিএল থেকে সরে দাঁড়ানোর পর তাঁকে দলে নেয় কেকেআর। তিনি নাকি তাঁর স্ত্রী অ্যামিকে নতুন দলের কথা না জানিয়েই কেকেআরের হয়ে খেলতে রাজি হয়ে গিয়েছিলেন। ফলে বাতিল হয়ে গেল ছুটি। সেইজন্য অজি অধিনায়কের স্ত্রী এখনও রেগে আছেন। সেটাও জানালেন ফিঞ্চ। 



তিনি যোগ করেন, " আমি আমার স্ত্রী অ্যামির সঙ্গে ডিনার করছিলাম। ঠিক সেই সময় ব্রেন্ডন ম্যাকালামের ফোন চলে আসে। স্ত্রীকে বিষয়টা জানানোর আগেই নিজের জবাব ম্যাকালামকে জানিয়ে দিয়েছিলাম। আসলে প্রতিবার ছুটির পরিকল্পনা করলেই কিছু একটা এসে পড়ে। বিগত ছয় বছরের মধ্যে দুই বছর তো করোনাই ছিল, তাই ঘুরতে যাওয়া সম্ভব হয়নি। তবে পুরো ঘটনায় ও অবাক হয়নি, বরং আমায় সাপোর্টই করেছে। ও এবং এস্থার (মেয়ে) কোনও একটা সময় হয়তো ভারতে আসবে।" 


এই মুহূর্তে পাকিস্তানে রয়েছেন অস্ট্রেলিয়ার সীমিত দলের অধিনায়ক। আগামী ১ এপ্রিল থেকে শুরু হবে তিন ম্যাচের একদিনের সিরিজ। এরপর ৫ এপ্রিল বাবর আজমের দলের বিরুদ্ধে একটিমাত্র টি-টোয়েন্টি ম্যাচ অজিবাহিনী। এরপর তিনি নাইট সংসারে যোগ দিতে পারবেন। তাই ক্রোড়পতি লিগের শুরুর দিকে অ্যারন ফিঞ্চের সার্ভিস পাবে না কেকেআর। 


আরও পড়ুন: IPL 2022: শিবিরে যোগ দিয়ে নতুন অধিনায়ক Faf du Plessis-কে নিয়ে মুখ খুললেন Virat Kohli


আরও পড়ুন: PAKvsAUS: ব্যাট করার সময় রেগে হাত-পা নাড়লেন Steve Smith! কিন্তু কেন? ভিডিও ভাইরাল


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)