নিজস্ব প্রতিবেদন: পরপর দু'বছর দুটি টি-টোয়েন্টি বিশ্বকাপ হওযার কথা। চলতি বছরের ১৮ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর বসার কথা অস্ট্রেলিয়ায়। পরের বছর অর্থাত্ ২০২১ সালে বিশ্বকাপের আসর বসার কথা ভারতে। এই পরিস্থিতিতে ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজন অদল-বদল করার প্রস্তাব দিচ্ছেন সুনীল গাভাসকর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


ভারতের এই প্রাক্তন ওপেনারের মতে,"ভারতে যদি করোনা সংক্রমনের প্রকোপ কমে,তাহলে ভারত আর অস্ট্রেলিয়া বোর্ড নিজেদের মধ্যে চুক্তি করে বিশ্বকাপ আয়োজনের অধিকার অদল বদল করে নিতে পারে।"



অস্ট্রেলিয়ার মাটিতে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত সীমান্ত বন্ধ। বিদেশি নাগরিকদের প্রবেশ নিষিদ্ধ। এই পরিস্থিতিতে অক্টোবরের মাঝামাঝি বিশ্বকাপের মতো বড় টুর্নামেন্ট শুরু করা বেশ কঠিন। তাই এই বছরের বিশ্বকাপ অস্ট্রেলিয়ার বদলে ভারত আয়োজন করতে পারে। পরের বছরের বিশ্বকাপ অস্ট্রেলিয়া আয়োজন করতে পারে বলে প্রস্তাব দেন সানি গাভাসকর।



মারণ ভাইরাসের ধাক্কায় থমকে আছে আইপিএলও। এই বছরের বিশ্বকাপ ভারতে হলে, টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগে সেপ্টেম্বরে আইপিএল করারও প্রস্তাব দিচ্ছেন গাভাসকর। আইপিএল খেলেই বিশ্বকাপের প্রস্তুতি কোহলিরা সেরে নিতে পারবেন বলেই মত সানির।


 


আরও পড়ুন- ক্রীড়ামন্ত্রকের উদ্যোগে তৎপর ফেডারেশন, এয়ার অ্যাম্বুলেন্সে দিল্লিতে নিয়ে যাওয়া হচ্ছে ডিঙ্কো সিং-কে