নিজস্ব প্রতিবেদন: জস বাটলারের সঙ্গে রাজস্থান রয়্যালসে খেলতে মুখিয়ে আছেন। এমনটাই জানালেন রবিচন্দ্রন অশ্বিন। সেইসঙ্গে জানালেন, ২০১৮ সালের নিলামে তাঁকে নেওয়ার মরিয়া চেষ্টা করেছিল রাজস্থান। অবশেষে রাজস্থান নেওয়ায় অত্যন্ত উচ্ছ্বসিত হয়েছেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শনিবার নিলামে পাঁচ কোটি টাকায় অশ্বিনকে নিয়েছে রাজস্থান। তারপর একটি ভিডিয়োবার্তায় অশ্বিন বলেন, 'রাজস্থান রয়্যালস আমায় নিয়েছে। আমি অত্যন্ত খুশি যে ওরা আমায় নিয়েছে। ২০১৮ সালের বড় নিলামে আমায় নেওয়ার জন্য অনেক চেষ্টা করেছিল। অবশেষে সেটা পূরণ হল। ওই ডাগ-আউটের সকলের সঙ্গে আমার খুব ভালো সম্পর্ক আছে। সঞ্জুর (রাজস্থান অধিনায়ক সঞ্জু স্যামসন) সঙ্গে খুব ভালো সম্পর্ক আছে। ফ্র্যাঞ্চাইজির জন্য নিজের সেরাটা উজাড় করে দেওয়ার জন্য মুখিয়ে আছি। পরবর্তী তিন বছরে স্মরণীয় কাজ করার ক্ষেত্রেে আশা করছি। যুজির (যুজবেন্দ্র চাহাল) সঙ্গে বল করতে মুখিয়ে আছি। সেটা দারুণ আনন্দের হবে। আরও যেটা গুরুত্বপূর্ণ, জসের সঙ্গে সাজঘর ভাগ করে নিতে পারব। সব কিছু হয়ে গেছে। হাল্লা বোল।" 


ভিডিওবার্তায় বাটলারের নামও নেন অশ্বিন। যে বাটলারকে ২০১৯ সালের আইপিএলে ‘মানকাডিং’ করেছিলেন ভারতের তারকা স্পিনার। শনিবার তিনি বলেন, 'সবথেকে গুরুত্বপূর্ণ হল যে জোসের সঙ্গে ড্রেসিংরুম ভাগ করার ক্ষেত্রে মুখিয়ে আছি। সেটা কতটা দুর্দান্ত হবে? সবকিছু হয়ে গিয়েছে। হল্লা বোল।' 


আরও পড়ুন: IPL 2022 auction: KKR-এ নাম লিখিয়ে কী বলছেন Shreyas Iyer? নতুন অধিনায়ক নিয়ে মুখ খুললেন Venky Mysore


আরও পড়ুন: IPL 2022 Auction: Ishan Kishan থেকে Avesh Khan, Shrdul থেকে Shahrukh Khan, কেমন হল প্রথমদিনের নিলাম?



২০১৯ সালে কী হয়েছিল? 


২০১৯ সালের আইপিএলে প্রথমে ব্যাট করেছিল বড় রান তুলেছিল কিংস ইলেভেন পঞ্জাব (বর্তমান পঞ্জাব কিংস)। জয়পুরে দুর্দান্ত শুরু করেছিল রাজস্থান। ১২.৫ ওভারে রাজস্থানের স্কোর ছিল দু'উইকেটে ১০৮ রান। ১৩ তম ওভারের শেষ বল করার সময় বাটলারকে 'মানকাডিং' করেছিলেন অশ্বিন। সেই ঘটনা নিয়ে তুমুল বিতর্ক হয়েছিল। ক্রিকেট মহলের একাংশের তোপের মুখে পড়েছিলেন অশ্বিন। অনেকে আবার অশ্বিনের পাশে দাঁড়িয়েছিলেন।


যদিও পরবর্তীতে বাটলার দাবি করেছিলেন, অশ্বিন যখন বল ছাড়ার কথা ছিল, তখন ক্রিজের মধ্যেই ছিলেন তিনি। বাটলারের কথায়, 'আপনি যদি ফুটেজ দেখেন, তাহলে দেখবেন যে ভুল সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যখন ওর (অশ্বিনের) বল ছাড়ার কথা ছিল, তখন আমি ক্রিজে ছিলাম।' বাটলারের মতো অশ্বিনও নিজের সিদ্ধান্ত অটল ছিলেন। তিনি সাফ জানান, কোনও ব্যাটার যদি বল করার আগে ক্রিজের বাইরে চলে যান, সেক্ষেত্রে কারও 'মানকাডিং' করতে কোনও বাধা নেই।


এ দিকে অশ্বিন ও বাটলারের সেই ঝামেলা নিয়ে মুখ খুলেছেন রাজস্থানের সিইও ক্যাক লাশ ম্যাকক্রাম বলেছেন, "আমরা অশ্বিনকে নেওয়ার আগে বাটলারের সঙ্গে কথা বলেছি। ওর কোনও সমস্যা নেই। নেটে নিজেদের মধ্যে কথা বলে ওরা মিটিয়ে নেবে। এক সঙ্গে খেলতে দু’জনেই মুখিয়ে রয়েছে।" 


তবে অতীতের সমস্যা ভুলে অশ্বিন-বাটলার এক সঙ্গে কতটা ভাল ভাবে পারফরম্যান্স করতে পারেন সেটাই দেখার। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)