নিজস্ব প্রতিবেদন: আইপিএল-এর (IPL Auction 2022) আসন্ন মেগা নিলামের আগে নজর কাড়লেন ভুটানের ক্রিকেটার মিকো দর্জি (Mikyo Dorji)। আইডল মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) সঙ্গে সময় কাটানোর সুযোগ পেলেন এই তরুণ। একই সঙ্গে পেলেন ‘ক্যাপ্টেন কুল’-এর পেপটক। সেই ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

একটি সাক্ষাৎকারে মিকো দর্জি বলেন, “আইপিএল-এ খেলা আমার সবথেকে বড় স্বপ্ন। আইপিএল-এর নিলামের তালিকা আমার বন্ধুরা দেখেছে। সেখানে আমার নাম দেখার পরে অনেকেই আমাকে ফোন করেছিল। সত্যি কথা বলতে আমি নিজেও এটা জানি এই নিলামের ছোট হওয়া চূড়ান্ত খসড়াতে আমার নাম থাকবে না। তবে এই নাম নথিভুক্ত করাটাও ভুটান ক্রিকেটের জন্য খুব বড় বিষয়। ভবিষ্যতে যদি কোনও ফ্রাঞ্চাইজি ভুটানের কোনও ক্রিকেটারকে নেয় তাহলে তা খুব বড় ব্যাপার হবে। ভুটানের ফুটবলার চেঞ্চো আইএসএল-এ খেলেছে। সেটা আমার কাছে খুব বড় ব্যাপার।“


আরও পড়ুন: স্ত্রী Sanjana Ganesan-এর সঙ্গে বিন্দাস মেজাজে ছুটি কাটাচ্ছেন Jasprit Bumrah, দেখুন ছবি


আরও পড়ুন: IPL 2022 Auction: কেমন দল গড়তে পারে Lucknow Super Giants? জানিয়ে দিলেন মেন্টর Gautam Gambhir


 



শেষ লড়াই খুব কঠিন। তবে যে কোনও একটি ফ্রাঞ্চাইজির হয়ে আইপিএল খেলাই মিকোর লক্ষ্য। ২০১৮ সালে মালয়েশিয়ার বিরুদ্ধে ম্যাচ দিয়ে তাঁর অভিষেক ঘটেছিল। এ বার ক্রোড়পতি লিগেও নাম লেখাতে চাইছেন ভুটানের এই তরুণ।


আইসিসি-র বিভিন্ন অ্যাসোসিয়েট দেশ থেকে উঠে এসে আইপিএল-এর নিলামের মধ্যে দিয়ে বেশ কিছু ক্রিকেটার মূলপর্বে খেলার যোগ্যতা অর্জন করেছেন। নেপালের সন্দীপ লামিচানে তাদের মধ্যে অন্যতম। তবে এ বারের আসন্ন নিলামে লামিচানের মতো যে কোনও দলে জায়গা করে নেওয়ার লড়াই চালাবেন ভুটানের ক্রিকেটার মিকো দর্জি। তবে এর আগে ‘আইডল’-এর পেপটক পেয়ে গেলেন।


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App