নিজস্ব প্রতিবেদন:  সংযুক্ত আরব আমিরশাহিতে ক্রিকেটারদের জন্য কোয়ারেন্টিনে থাকার নিয়মে বেশ কড়াকড়ি করতে চলেছে বিসিসিআই। বোর্ডের আইপিএল নির্দেশিকায় বলা হয়েছে, দুবাইয়ে গিয়ে ছয় দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে। কিন্তু ফ্র্যাঞ্চাইজি দলগুলি তা অর্ধেক করার দাবি তুলেছে বলে জানা গিয়েছে।  এই রকমই একাধিক দাবি বোর্ডের কাছে জানিয়েছে বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি দল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রথমে ২৪ ঘণ্টার ব্যবধানে দু'বার পরীক্ষা হবে। তারপর দুবাই পৌঁছে তিনবার তাঁদের পরীক্ষা করা হবে এবং সব টেস্টের রিপোর্ট নেগেটিভ আসতে হবে। সেটা হবে এক সপ্তাহের মধ্যেই। প্রথম দিন, তৃতীয় দিন এবং ষষ্ঠ দিন- এই সমস্ত পরীক্ষায় পাস করলে তবে সেই ক্রিকেটার বা সাপোর্ট স্টাফ বায়ো সিকিউর বাবলে  প্রবেশ করবে। শুধু তাই নয় ৫৩ দিনের মেগা টুর্নামেন্ট চলাকালীন সপ্তাহে প্রতি পাঁচ দিন অন্তর আবারও করোনা পরীক্ষা করা হবে।


কিন্তু আইপিএল-এর ফ্র্যাঞ্চাইজি দলগুলির অনেকেই ছয়ের বদলে তিনদিনের কোয়ারেন্টিন চাইছে ভারতীয় বোর্ডের কাছে। পাশাপাশি আইপিএল চলাকালীন দলের সঙ্গে এবং পরিবারের সঙ্গে নৈশভোজের অনুমতি চাওয়া হয়েছে কোন কোন ফ্র্যাঞ্চাইজির তরফ থেকে। এমনকি বাইরে থেকে হোটেলে খাবার আনার অনুমতি চাওয়া হয়েছে। তবে বিসিসিআই সমস্ত আইপিএল দলকে জানিয়ে দিয়েছে যে ২০ অগাস্টের আগে সংযুক্ত আরব আমিরশাহিতে না যেতে।


 


আরও পড়ুন - প্রাচীনকাল থেকেই রামচন্দ্রের চিন্তা-ভাবনা ভারতীয়দের পথ দেখিয়ে চলেছে: গৌতম গম্ভীর