জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: হ্যামস্ট্রিংয়ের চোটের জন্য শুধু চলতি আইপিএল (IPL 2023) নয়, অস্ট্রেলিয়ার (Australia) বিরুদ্ধে আসন্ন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল (ICC World Test Championship Final 2023) থেকেও ছিটকে গিয়েছেন কে এল রাহুল (KL Rahul)। তবে ভালো খবর হল, লখনউ সুপার জায়ান্টের (Lucknow Super Giants) অধিনায়কের অস্ত্রোপচার সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। এখন অনেকটা সুস্থ আছেন টিম ইন্ডিয়ার (Team India) তারকা ব্যাটার। পুরো ফিট হয়ে কবে মাঠে ফিরবেন সেটা না জানালেও, কে এল রাহুলের দাবি তিনি অনেকটাই সুস্থবোধ করছেন। এবং খুব তাড়াতাড়ি মাঠের ফেরার অপেক্ষায় রয়েছেন। এই বার্তা নিজেই ইনস্টাগ্রামে দিয়েছেন এই ডানহাতি ব্যাটার। গত ১ মে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) বিরুদ্ধে ফিল্ডিং করতে গিয়ে চোট পান তিনি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই চোটের জন্য অনেকেই দাবি করেছিলেন যে, কে এল রাহুলের পক্ষে আসন্ন বিশ্বকাপে খেলা কঠিন হয়ে যাবে। যদিও সব জল্পনা নিজেই উড়িয়ে দিলেন তিনি। ইনস্টাগ্রামে কে এল রাহুল লিখেছেন, 'সবাইকে ধন্যবাদ। অস্ত্রোপচার সবে সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। ঠিকঠাকভাবে অস্ত্রোপচার শেষ হওয়ার জন্য ডাক্তার ও মেডিক্যাল কর্মীদের ধন্যবাদ জানাই। আর একটু সুস্থ হলেই রিকোভারি শুরু করে দেব। খুব দ্রুত মাঠে ফেরার জন্য মুখিয়ে আছি।' 



আরও পড়ুন: Wriddhiman Saha, WTC Final 2023: ফের দল নির্বাচনে ব্রাত্য হলেও, কামব্যাক নিয়ে ভাবছেন না ঋদ্ধি


আরও পড়ুন: Andre Russell: 'দ্রে রাসের' শট নাকি রবীন্দ্রসংগীতের মতো! ধারাভাষ্যকরের মন্তব্যে তোলপাড় সোশ্যাল মিডিয়া


গত ১ মে কে এল রাহুল আরসিবি-র বিরুদ্ধে ফিল্ডিং করতে গিয়ে চোট পান। বাউন্ডারি রুখে দেওয়ার জন্য রাহুল ছুটেছিলেন। তখনই তিনি পড়ে যান। মাঠেই যন্ত্রণায় ছটফট করেন তিনি। এরপর ফিজিওদের কাঁধে ভর দিয়ে মাঠ ছাড়েন তিনি। রাহুল এরপর আর ফিল্ডিং করেননি। যদিও যন্ত্রণা নিয়েই তিনি ব্যাট করেছিলেন। যদিও ওপেন করেননি। করেছিলেন ১১ নম্বরে ব্যাট! রাহুলের পরিবর্তে এখন স্ট্যান্ড-ইন ক্যাপ্টেন ক্রুনাল পাণ্ডিয়া। অন্যদিকে বিশ্ব টেস্ট ফাইনালে তাঁর বদলি হিসেবে সুযোগ পেয়েছেন তরুণ উইকেটকিপার ঈশান কিশান (Ishan Kishan)। আগামী ৭ জুন ওভালে শুরু হবে মেগা ফাইনাল। 


১৫ সদস্যের ভারতীয় দল:


রোহিত শর্মা (অধিনায়ক), শুভমন গিল, চেতেশ্বর পুজারা, বিরাট কোহলি, অজিঙ্কা রাহানে, শ্রীকর ভরত (উইকেটকিপার), রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, শার্দূল ঠাকুর, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ, উমেশ যাদব, জয়দেব উনাদকট, ঈশান কিশান (উইকেটকিপার)। 


স্ট্যান্ডবাই: 


রুতুরাজ গায়কোয়াড়, মুকেশ কুমার, সূর্য কুমার যাদব ।  



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)