জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিল্লিতে এমএস ধোনির (MS Dhoni) চেন্নাইস সুপার কিংস ও ডেভিড ওয়ার্নারের (David Warner) দিল্লি ক্যাপিটালস মুখোমুখি হয়েছিল। গত শনিবার চেন্নাই প্রথমে ব্যাট করে তিন উইকেটে ২২৩ রান তোলে। জবাবে দিল্লি ক্যাপিটালস ৯ উইকেট হারিয়ে ১৪৬ রান তুলতে সমর্থ হয়। ৭৭ রানে ম্যাচ জিতে নেয় সিএসকে। গুজরাত টাইটান্সের পর দ্বিতীয় দল হিসেবে প্লে-অফে চলে যায় ধোনির ইয়েলো আর্মি। ১৬ বছরে ১২ বার আইপিএল প্লে-অফে সিএসকে-কে নিয়ে গেলেন ধোনি। এই ম্যাচে রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) সাত বলে ২০ রানের ক্যামিও ইনিংস খেলার পাশাপাশি উইকেটও নেন হাত ঘুরিয়ে। চেন্নাইয়ের জয়ের নেপথ্যে ছিলেন সিএসকে-র স্টার অলরাউন্ডার। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই ম্যাচের পর অধিনায়ক ও ভাইস ক্যাপ্টেনের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায় ধোনির সঙ্গে উত্তপ্ত বাদানুবাদে জড়িয়েছেন জাড্ডু। রবিবার অর্থাৎ আজ বিকালে জাদেজা ট্যুইট করে লিখলেন, 'কর্মফল ভোগ করতেই হবে'! এই ট্যুইটের পরেই ধোনি ও সিএসকে-র সঙ্গে জাদেজার সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠছে! জাদেজা এই মরসুমে সিএসকে-র জার্সিতে দারুণ ফর্মে আছে। ১৪ ম্যাচে ১৫৩ রান করার পাশাপাশি জাদেজা নিয়েছেন ১৭ উইকেট।




চলতি মরসুম শুরুর আগেই জানা গিয়েছিল যে, ৪১ বছরের এমএস ধোনির সম্ভবত এটিই শেষ আইপিএল। গতবছর আইপিএল শুরুর আগেই ধোনি জানিয়ে ছিলেন যে, তিনি আর 'ইয়েলো আর্মি'র নেতৃত্ব সামলাবেন না। রবীন্দ্র জাদেজাকেই গুরুদায়িত্ব তুলে দেন তিনি। কিন্তু অধিনায়কত্বের চাপ সামলাতে রীতিমতো হিমশিম খান জাদেজা। রীতিমতো সমালোচনার মুখে পড়েন তিনি। তাঁর নেতৃত্বে চেন্নাই ৮ ম্যাচের মধ্যে ৬ ম্যাচই হেরে বসে। ২ ম্যাচে ৪ পয়েন্টে নিয়ে ১০ দলীয় লড়াইয়ে চেন্নাই চলে যায় ৯ নম্বরে। কার্যত চেন্নাই  আইপিএল থেকে ছিটকেই যায়। এবার ফের ধোনির নেতৃত্বে সিএসকে আইপিএল প্লেঅফে। অতীতে জাদেজার সঙ্গে সিএসকে-র সম্পর্ক তলানিতে এসে ঠেকেছিল। জাদেজা সিএসকে সংক্রান্ত সব ট্যুইট মুছেও দিয়েছিলেন। ফের নতুন করে এক বিতর্ক জন্ম দিল জাদেজার ট্যুইটে! 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)