নিজস্ব প্রতিবেদন : পুরনো চাল ভাতে বাড়ে। সেটাই যেন বুঝিয়ে দিয়ে গেলেন ইরফান পাঠান। যে ম্যাচে সচিন তেন্ডুলকর, বীরেন্দ্র শেহবাগ, যুবরাজ সিংয়ের মতো তারকা ব্যর্থ সেখানে তিনি দুরন্ত খেলে ম্যাচ জেতালেন ভারতীয় দলকে। রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে শ্রীলঙ্কা লেজেন্ডসকে হারাল ইন্ডিয়া লেজেন্ডস। আট বল বাকি থাকতেই ম্য়াচ জিতে নেন ভারতীয়রা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মুম্বইয়ের এই ম্যাচে এদিন প্রথমে ব্যাট করে শ্রীলঙ্কা লেজেন্ডস ২০ ওভারে ৮ উইকেট ১৩৮ রান তোলে৷ জবাবে ব্যাট করতে নেমে মাত্র ১৯ রানে ৩ উইকেট হারিয়ে কোণঠাসা হয়ে পড়ে ভারতীয় দল। তার পর ভরসাযোগ্য ইনিংস খেলে দলকে ভরাডুবির হাত থেকে বাঁচান মহম্মদ কাইফ। এর পর ইরফান পাঠান ঝড় তোলেন। পাঠানের দুরন্ত হাফ সেঞ্চুরির দৌলতে ভারতীয় দল ১৮.৪ ওভারে জয়ের জন্য প্রয়োজনীয় ১৩৯ রান তুলে নেয়৷  ৩১ বলে ৫৭ রান অপরাজিত থাকেন পাঠান। ভারতীয় দলের হয়ে মুনাফ প্যাটেল চার ওভারে ১৯ রান দিয়ে চারটি উইকেট দখল করেছেন।


আরও পড়ুন-  দলের খেলা দেখতে গিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হলেন খোদ ক্লাব মালিক


শ্রীলঙ্কা লেজেন্ডসের বিরুদ্ধে ওপেন করতে নেমে এদিন সচিন খাতা খুলতে পারেননি। মাত্র তিন রান করে আউট হন সেহবাগ। এর পর এক রানে সাজঘরে ফেরেন যুবরাজ সিং। তিন তারকা ব্যর্থ হয়ে ফেরার পর ভারতীয় দলের উপর চাপ বাড়তে থাকে। এর পরই কাইফ ৪৫ বলে ৪৬ রানের দায়িত্বশীল ইনিংস খেলেন। ৬টি চার ও ৩টি ছক্কায় সাজানো ৫৭ রানের ইনিংস খেলে জাত চেনান পাঠান। সঞ্জয় বাঙ্গার করেন ১৮ রান। শ্রীলঙ্কার হয়ে  চামিন্দা ভাস ৩ ওভারে মাত্র ৫ রান দিয়ে দুটি উইকেট পেয়েছেন। সর্বোচ্চ ২৩ রানের ইনিংস খেলেন চামারা কাপুগেদেরা ও ক্যাপ্টেন তিলকরত্নে দিলশান৷ রমেশ কালুবিতারানা করেছেন ২১ রান।