দলের খেলা দেখতে গিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হলেন খোদ ক্লাব মালিক

২৭ ফেব্রুয়ারি তাঁর আর্সেনালকে হারিয়েছিল। এমিরেটস স্টেডিয়ামে বসে ইভানগেলোস সেই ম্যাচটি দেখেছিলেন। 

Updated By: Mar 11, 2020, 11:53 AM IST
দলের খেলা দেখতে গিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হলেন খোদ ক্লাব মালিক

নিজস্ব প্রতিবেদন : সতর্কবার্তা মানেননি তিনি। চেয়েছিলেন যেভাবেই হোক দলের জয় মাঠে বসে দেখবেন! আর সেটাই তাঁর জন্য বিপদের কারণ হয়ে দাঁড়াল। মাঠে গিয়ে ফুটবলারদের সঙ্গে হাত মেলালেন। আর তার পরই করোনাভাইরাসে আক্রান্ত হলেন খোদ ক্লাবের মালিক। ইংলিশ ক্লাব নটিংহ্যাম ফরেস্ট ও গ্রিক ক্লাব অলিম্পিয়াকোসের মালিক ইভানগেলোস মারিনাকিসের শরীরে করোনাভাইরাসের জীবাণু পাওয়া গিয়েছে। 

২৭ ফেব্রুয়ারি তাঁর আর্সেনালকে হারিয়েছিল। এমিরেটস স্টেডিয়ামে বসে ইভানগেলোস সেই ম্যাচটি দেখেছিলেন। এর পর মিলওয়ালের কাছে নটিংহ্যামের হারের ম্যাচেও তিনি মাঠে ছিলেন। এর পরই তাঁর শরীরে করোনার জীবাণু পাওয়া যায়।  নটিংহ্যাম ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে, গ্রিসে ফেরার পরই তাঁর শরীরে করোনায় আক্রান্ত হওয়ার লক্ষ্মণ দেখা যায়। এর পর পরীক্ষার পর জানা যায়, ইভানগেলোস করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ম্যাচ শেষে ফুটবলার ও গ্যালারিতে থাকা বেশ কিছু সমর্থকের সঙ্গে হাত মেলান তিনি। সেখান থেকেই সংক্রমণ ছড়িয়েছে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন-  আই লিগ জয়ের উচ্ছ্বাসে মাতোয়ারা সবুজ-মেরুন সৈনিকরা

ইভানগেলোসের করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসার পর আতঙ্কে রয়েছেন নটিংহ্যাম ক্লাবের ফুটবলাররাও। মিলওয়ালের বিরুদ্ধে ম্যাচের আগে নটিংহ্যামের ড্রেসিংরুমে গিয়েছিলেন ইভানগেলোস। এর পর তিনি ম্যাচ শেষে গ্যালারিতে দর্শকদের সঙ্গে দেদার হাত মেলান। 

.