কেরালা ব্লাস্টার্স: ২ (অ্যাড্রিয়ান লুনা ২)
এটিকে মোহনবাগান: ২ (ডেভিড উইলিয়ামস, জনি কাউকো)


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 নিজস্ব প্রতিবেদন: কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে এই ম্যাচটা ফাইনালের মহড়া হিসেবে দেখেছিলেন জুয়ান ফেরান্দো। কিন্তু সেই ম্যাচ ড্র করে অবশেষে মাঠ ছাড়ল এটিকে মোহনবাগান। তবে এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়লেও সবুজ-মেরুনের লিগ টেবিলের শীর্ষে যাওয়া আটকানো গেল না।


এ দিনের দুই দলই রক্ষণ শক্ত করে বারবার আক্রমণে ঝাঁপাল। দুই দলের গোলকিপারকেই একাধিকবার বিশ্বমানের গোল সেভ করতে হল। একটা সময় মনে হচ্ছিল হয়তো হেরেই মাঠ ছাড়তে হবে সবুজ-মেরুনকে। কিন্তু শেষ মুহূর্তে জনি কাউকোর বিশ্বমানের গোল করে ম্যাচ থেকে এক পয়েন্ট ছিনিয়ে নিল সবুজ-মেরুন শিবির।



৭ মিনিটের মাথায় দুর্দান্ত ফ্রি-কিক থেকে সবুজ মেরুনের জালে বল জড়িয়ে দেন লুনা। কিন্তু কেরালার সেই লিড স্থায়ী হয়নি। পরের মিনিটেই ডান দিক থেকে বাড়ানো পাসে দুর্দান্ত ফিনিশ করে সমতা ফেরান ডেভিড উইলিয়ামস। তবে প্রথমার্ধে আর গোল আসেনি।


খেলার দ্বিতীয়ার্ধেও জোর লড়াই হল। কিন্তু ৬৪ মিনিটে ফের এটিকে মোহনবাগানের রক্ষণ ভেঙে দেন লুনা। ২-১ গোলে এগিয়ে যায় কেরালা।


শেষের দিকে সমতা ফেরানোর জন্য রয় কৃষ্ণা ও কিয়ান নাসিরিকে মাঠে নামিয়ে দিয়েছিলেন স্প্যানিশ কোচ। ঠিক যখন হারের হতাশা গ্রাস করছিল সবুজ-মেরুন সমর্থকদের, তখনই একেবারে শেষে গোল করে দলের হার বাঁচালেন লেন জনি কাউকো।


তবে জয় না পেলেও ১৬ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে চলে গেল সবুজ-মেরুন।


আরও পড়ুন:  Exclusive: ‘দাদি ভরসা দেওয়ার পরেও বাদ পড়লাম!’ ফের বিস্ফোরক Wriddhiman Saha


আরও পড়ুন: বাদ যাওয়া Wriddhiman Saha-র কামব্যাক নিয়ে অদ্ভুত যুক্তি দিল BCCI


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)