নিজস্ব প্রতিবেদন: আইএসএল-এ (ISL 2021-22) বুধবার ফর্তোদার পিজেএন স্টেডিয়ামে এটিকে মোহনবাগানের মুখোমুখি হয়েছে হায়দরাবাদ এফসি (ATK Mohun Bagan vs Hyderabad FC)। ম্যাচের প্রথমার্ধেই সবুজ-মেরুনের আইরিশ মিডফিল্ডার কার্ল ম্যাকহাও (Carl McHugh) গুরুতর চোট পেলেন। হায়দরাবাদের পেনাল্টি বক্সের বাইরে ওগবেচের সঙ্গে ম্যাকহাওর মাথায়-মাথায় সংঘর্ষ হয়। দুই ফুটবলারই মাঠে শুয়ে পড়েন। ওগবেচে উঠে পড়লেও ম্যাকহাও কিন্তু উঠতে পারেননি। মাঠেই শুয়ে থাকেন তিনি। দ্রুত এটিকে মোহনবাগানের মেডিক্যাল স্টাফরা মাঠে ছুটে আসেন এবং ম্যাকহাও-র দেখভাল শুরু করেন। কিন্তু প্রাথমিক চিকিৎসার পরে ম্যাকহাও অ্যাম্বুলেন্সে করে মাঠ ছাড়েন। এটিকে মোহনবাগানের তরফে টুইট করে ম্যাকাহাওয়ের দ্রুত আরোগ্য কামনা করা হয়েছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Australian Open: কীভাবে নতুন বিতর্কে জড়ালেন Novak Djokovic? জানতে পড়ুন




মাঠে ম্যাকহাওয়ের 'কনকাশন'-এর ঘটনা কিন্তু এই প্রথম নয়। ২০১৬ সালে তিনি স্কটল্যান্ডের মাদারওয়েল এফসি-তে খেলতেন। মরশুমের প্রথম ম্যাচেই কিলমারনকের বিরুদ্ধে নেমেছিলেন তিনি। কিলমারনকের মিডফিল্ডার ডিন হকশয়ের সঙ্গে তাঁর মাথায়-মাথায় সংঘর্ষ হয়েছিল। ম্যাকহাওয়েকে রাগবি পার্ক ছাড়তে হয়েছিল। চোটের জন্য তাঁর চোখের তলায় অনেকটা কেটে গিয়েছিল। গভীর ক্ষতের দাগ এখনও আছে। অন্যদিকে এটিকে মোহনবাগান ও হায়দরাবাদ ম্যাচ বিরতিতে ১-১ শেষ হয়েছে। ডেভিড উইলিয়ামস মাত্র ১২ সেকেন্ডে গোল করে সবুজ-মেরুন ব্রিগেডকে এগিয়ে দেন। যদিও ফুটবলের নিয়ম অনুসারে সেটা মিনিট হিসেবেই ধার্য করা হয়েছে। আইএসএল ও এটিকে মোহনবাগানের তরফ থেকে সেই গোল নিয়ে টুইট করাও হয়েছে। আইএসএল-এর ইতিহাসে দ্রুততম গোলের রেকর্ড করেন তিনি। তবে ১৮ মিনিটে ওগবেচে গোল শোধ করে দলকে সমতায় ফেরান। যদিও ৬৪ মিনিটে জনি কাউকোর গোলে ফের এগিয়ে যায় সবুজ-মেরুন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত এটিকে মোহনবাগান ২-১ গোলে এগিয়ে রয়েছে। 


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App