ওডিশা এফসি–২ (জোনাথাস, জাভি) 
এসসি ইস্টবেঙ্গল–১ (পেরোসেভিচ)


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নিজস্ব প্রতিবেদন: প্রথম সাক্ষাতে গত বছর ৩০ নভেম্বর এই ওডিশা এফসি-র কাছে ৬-৪ গোলে হেরে গিয়েছিল এসসি ইস্টবেঙ্গল। সেই প্রতিশোধ তুলতে ব্যর্থ হল মারিও রিভেরার দল। বরং ফিরতি ম্যাচে ২-১ ব্যবধানে হেরে গেল লাল-হলুদ। ফলে চলতি আইএসএল-এ হারের ধারাবাহিকতা বজায় রাখল এসসি ইস্টবেঙ্গল। আর এই হারের পর ১৬ ম্যাচে মাত্র ১০ পয়েন্ট নিয়ে এখনও দশ নম্বরে রয়েছে লাল-হলুদ। ওডিশার জয়ে বড় ভূমিকা পালন করেন জোনাথাস ও জাভি হার্নান্ডেজ। লাল-হলুদের একমাত্র গোলদাতা আন্তোনিও পেরিসেভিচ। 


খেলার ২৩ মিনিটে ওড়িশাকে এগিয়ে দেন জোনাথাস। জাভির পাশ থেকে বল নিয়ে গোল করলেন জোনাথাস। ফের একবার লাল হলুদের দুর্বল রক্ষণের ছবি ফুটে উঠল। 



আরও পড়ুন: ISL 2021-22: শুধু Ogbeche নয়, পুরো Hyderabad-কে রুখতে হবে, জানিয়ে দিলেন ATK Mohun Bagan-এর হেড কোচ Juan Ferando


আরও পড়ুন: ISL 2021-22: ক্রোয়েশিয়ার দুঃস্বপ্ন পর্ব নিয়ে আক্ষেপ করতে রাজি নন Sandesh Jhingan


পিছিয়ে থাকলেও লড়ছিলেন পেরিসেভিচ ও হীরা মন্ডল। এরই মাঝে ৬৪ মিনিটে দুরন্ত গোল করে দলকে সমতায় ফেরালেন পেরোসেভিচ। পারচের বাঁ পায়ের থ্রু বল ধরে দৌড়তে দৌড়তেই সুন্দর প্লেস করেন পেরিসেভিচ। ওড়িশার গোলকিপার অর্শদীপ সিংয়ের দাঁড়িয়ে থাকা ছাড়া কিছু করার ছিল না। মিস পাস থেকে কাউন্টার অ্যাটাক করে পারফেক্ট ফিনিশ করলেন পেরোসেভিচ।



তবে সেই গোল কাজে এল না। ৭৫ মিনিটে জাভির গোলে এগিয়ে যায় ওডিশা। জোনাথাস একাধিক লাল-হলুদের ফুটবলারদের নিয়ে যেন ছেলেখেলা করলেন। তিনি বল বারিয়েছিলেন জাভিকে। তাঁর শট বাঁচাতে পারলেন না শঙ্কর রায়। তবে সোমবার গোয়ার তিলক ময়দানে ওডিশা আরও বেশি গোলে জিততেই পারত। কিন্তু জাভির শট শরীর ছুড়ে গোললাইন থেকে বল বাঁচান হীরা। কিন্তু শেষ পর্যন্ত ফের একবার হার হজম করে মাঠ ছাড়ল লাল-হলুদ। 


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App