জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রায় দুই মাস আগে শেষবার তাঁকে আন্তর্জাতিক মঞ্চে দেখা গিয়েছিল। শেষ খেলেছেন ইংল্যান্ডের (England) বিরুদ্ধে। চোট সারিয়ে ফের জাতীয় দলে ফিরেছেন জশপ্রীত বুমরা (Jasprit Bumrah)। অস্ট্রেলিয়ার (IND vs AUS) ও দক্ষিণ আফ্রিকার (IND vs SA) বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের দলে রয়েছেন টিম ইন্ডিয়ার পেসার। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপেও (ICC T20 World Cup 2022) টিম ইন্ডিয়ার (Team India) সেরা ভরসা। কাদের জন্য চোট সারিয়ে দ্রুত মাঠে ফিরলেন বুমরা? পর্দার আড়ালের ব্যক্তিদের প্রকাশ্যে নিয়ে এলেন তারকা পেসার। সেই সঙ্গে জানালেন কৃতজ্ঞতাও। বুমরার পোস্ট মন ছুঁয়ে গেল ভক্তদের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শনিবার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন বুমরা। সেখানে তিনি জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির তিন সাপোর্ট স্টাফের সঙ্গে নিজের ছবি দিয়েছেন। সঙ্গে লিখেছেন, 'এই মানুষগুলোকে ধন্যবাদ জানানোর ভাষা নেই। আমার জন্য ঘণ্টার পর ঘণ্টা সময় দিয়েছেন। তাঁদের পরিশ্রম, অভিজ্ঞতা আমাকে মাঠে ফিরে আসতে সাহায্য করেছে'।


 



আরও পড়ুন: Shubman Gill, IPL 2023: এক মরসুমে মোহভঙ্গ, গুজরাত ছেড়ে কলকাতায় ফিরছেন শুভমন!


আরও পড়ুন: Ravi Shastri : ভবিষ্যৎ নিয়ে বড় সিদ্ধান্ত নিলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন কোচ! কী বললেন?


অনেকেই বুমরার মহানুভবতার প্রশংসা করেছেন। নেটিজেনরা লিখেছেন, পর্দার আড়ালের এই মানুষগুলোকে অনেকে চেনেনই না। বুমরা তাঁদের প্রাপ্য সম্মান জানিয়েছেন। অনেকের মতে, ফিট বুমরা এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের সেরা বোলিং অস্ত্র আর তাঁকে ফের ধারাল করে তুলতে ত্রয়ীর অবদান অনস্বীকার্য।


 



অস্ট্রেলিয়ার মাটিতে ১৬ অক্টোবর থেকে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। ফাইনাল ১৩ নভেম্বর। এর আগে অবশ্য অজিদের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে রোহিত শর্মার দল। ২০ থেকে ২৫ নভেম্বর পর্যন্ত চলবে সেই সিরিজ। এরপর প্রোটিয়াসদের বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি ও সম সংখ্যক একদিনের ম্যাচ খেলবে ভারতীয় দল। টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ২৮ সেপ্টেম্বর। চলবে ৪ অক্টোবর পর্যন্ত। এরপর ৬ থেকে ১১ অক্টোবর পর্যন্ত চলবে একদিনের সিরিজ। 


গত ১৪ জুলাই লর্ডসে ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ একদিনের ম্যাচ খেলেছিলেন বুমরা। সেই ম্যাচে ৪৯ রানে ২ উইকেট নিয়েছিলেন তিনি। তবে দ্বিতীয় ম্যাচে হারলেও সিরিজ জিতেছিল টিম ইন্ডিয়া। এরপর চোটের জন্য এশিয়া কাপের দলের বাইরে চলে যান এই জোরে বোলার। ফলে তাঁর জায়গায় সুযোগ পেয়েছেন আভেশ খান ও অর্শদীপ সিংয়ের মতো তরুণ জোরে বোলার। ২৮ অগস্ট চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে অভিযান শুরু করবে 'মেন ইন ব্লু' ব্রিগেড। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)