জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০১৭ সাল থেকে ইন্ডিয়ান প্রিমিয়র লিগ (ndian Premier League, IPL) খেলছেন কাগিসো রাবাদা (Kagiso Rabada)। নিয়মিত আইপিএল খেলার সুবাদে বহু বিদেশি ক্রিকেটারেরই হিন্দি ভাষার সঙ্গে অল্প-বিস্তর পরিচয়। খুব ঝরঝরে হিন্দি বলতে না পারলেও, একটু-আধটু হিন্দি বলতে পারেন অনেকেই। এই তালিকায় রয়েছেন দক্ষিণ আফ্রিকার পেস বিভাগের পুরোধা রাবাদাও। সম্প্রতি রাবাদার সঙ্গে একটি মজার ভিডিয়ো তৈরি করেছেন রেডিও জকি করিশ্মা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বেসরকারি চ্যানেলের আরজে কন্টেন্ট ক্রিয়েটর হিসাবে অত্যন্ত জনপ্রিয়। ৩৭ লক্ষ মানুষ তাঁকে ইনস্টাগ্রামে ফলো করেন। রাবাদাকে নিয়ে তিনি যে ভিডিয়ো বানিয়েছেন, তাঁর মূল বিষয় কীভাবে গার্লফ্রেন্ডের বাবা-মা'র সঙ্গে দেখা করে, তাঁদের মন জয় করে নিতে হয়। এই ভিডিয়োতেই রাবাদা একের পর এক ভুল ভিডিয়ো বলে মন জয় করে নিয়েছেন নেটদুনিয়ার। 'নমস্তে শ্বশুরজি' বলতে গিয়ে 'নমস্তে শুয়রজি'ও বলেছেন। করিশ্মা এই ভিডিয়ো তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন, 'শাশুড়ি মা ইমপ্রেস হবেন  কিনা জানি না, কিন্তু আমি ইমপ্রেসড। গুড জব রাবাদা।' এই ভিডিয়ো সোশ্যালে ভাইরাল হয়ে গিয়েছে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 



রাবাদা বল হাতে আগুন জ্বালাবেন বলেই আশা দক্ষিণ আফ্রিকার। চলতি টি-২০ বিশ্বকাপে অনেকেই দক্ষিণ আফ্রিকাকে কালো ঘোড়া হিসাবে দেখছেন। যদিও টেম্বা বাভুমারা অস্ট্রেলিয়া আসার আগে ভারতের মাটিতে ভারতের কাছেই টি-২০ ও ওয়ানডে সিরিজ ১-২ খুইয়ে এসেছেন। এর পাশাপাশি বিশ্বকাপের আগে ডোয়েন প্রিটোরিয়াসকে হারানোও বাভুমাদের জন্য বড় ধাক্কা। আগামী ২৪ অক্টোবর দক্ষিণ আফ্রিকা বাংলাদেশের বিরুদ্ধে হোবার্টে গ্রুপ বি-র বিরুদ্ধে অভিযান শুরু করবে। গ্রুপ 'বি'-তে প্রোটিয়াদের সঙ্গে রয়েছে ভারত-পাকিস্তান ও বাংলাদেশ। এখন দেখার 'চোকার্স' তকমা ঘুচিয়ে দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপে কামাল করতে পারে কিনা!


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)