নিজস্ব প্রতিনিধি : গোপন কথাটি আর গোপন রইল না। গোপন রাখতে দিলেন না রোহিত শর্মা। টিম বাসে তিনিই গোপন কথা ফাঁস করে দিলেন। বিশ্বকাপ অভিযান শুরুর আগেই ভারতীয় ড্রেসিংরুমে এল সুখবর। বলিউডের সিনেমায় অভিনয় করতে চলেছেন ভারতীয় দলের তারকা ক্রিকেটার। তবে সেই তারকা ক্রিকেটার ব্যাপারটা আপাতত গোপন রাখতে চেয়েছিলেন। রোহিত শর্মার জন্য তা আর হল না। বলিউড সিনেমায় অভিনয় করছেন কেদার যাদব। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  আগেরদিন হুঙ্কার, পরদিন পতন! উইন্ডিজের বিরুদ্ধে মাত্র ১০৫ রানে শেষ পাকিস্তানের ইনিংস



বাংলাদেশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলতে যাওয়ার সময়ই রোহিত গোপন কথাটি ফাঁস করে দেন। তাও টিমবাসে। ভারতীয় দলের তারকারা মেতেছিলেন একে অপরের সঙ্গে খুনসুঁটিতে। পুরোটাই রোহিত শর্মা ভিডিয়ো করছিলেন। আর সেই ভিডিয়ো তিনি তুলে দিয়েছিলেন ইনস্টাগ্রামে। যা থেকে জল্পনা শুরু। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, রবীন্দ্র জাদেজার পাশে বসে রয়েছেন কেদার যাদব। আর রোহিত আচমকাই বলে উঠলেন, জাড্ডুর পাশে বসে রয়েছে রেস-ফোর এর অভিনেতা। এর পরই কেদার যাদবকে রোহিত শর্মা জিজ্ঞাসা করেন, আমরা শুনেছি যে তোমাকে নাকি রেস-ফোর এ অভিনয়ের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে! স্পেশাল অ্যাপিয়ারেন্স-এর কোনও রোলে! 


আরও পড়ুন-  বিরাট কোহলি যখন অফ-স্পিনার! নেটে বোলিং প্র্যাকটিস করলেন ভারতীয় অধিনায়ক



এর পর আর রাখঢাক করেননি কেদার যাদব। উত্তরে তিনি বলেন, এখনও সব কিছু পাকা হয়নি। কথাবার্তা চলছে। আশা করব আগামী চার মাসের মধ্যে তোমাদের সবাইকে সুখবর দিতে পারব। গত বছর মুক্তি পেয়েছিল রেস-থ্রি। এবার আসছে রেস-ফোর। আর সেই সিনেমায় ভারতীয় দলের তারকা ক্রিকেটারের উপস্থিতি যে রোমাঞ্চ বাড়িয়ে দেবে, তা আর বলার অফেক্ষা রাখে না।