বিরাট কোহলি যখন অফ-স্পিনার! নেটে বোলিং প্র্যাকটিস করলেন ভারতীয় অধিনায়ক

নিজস্ব প্রতিনিধি : ২০১৭ সালে শ্রীলঙ্কার বিরুদ্ধে বোলিং করেছিলেন তিনি। পরিসংখ্যান বলছে, ভারতীয় দলের হয়ে ওয়ানডে ও টি-২০ মিলিয়ে ৮ উইকেট শিকার করেছেন বিরাট কোহলি। ব্যাটসম্যান হিসাবেই বিশ্ব ক্রিকেটে তিনি জনপ্রিয়। তবে দলের প্রয়োজনে আবার হাতে বল তুলে নিতে পারেন তিনি। অধিনায়ক কোহলির প্রথম বিশ্বকাপ। প্রথমবারেই বিশ্বজয়ের জন্য তিনি মরিয়া। তার জন্য যা যা করণীয় সবই তিনি করতে রাজি। বিশ্বকাপে লড়াইয়ে নামার আগে নিজেকে তাই সবরকমভাবে ঝালিয়ে নিলেন কোহলি। নেটে বোলিং প্র্যাকটিস সেরে রাখলেন।

আরও পড়ুন-  পাঞ্জাবির উপর ব্লেজার! দেশের অধিনায়ককে বিদ্রুপ পাকিস্তানিদের, প্রতিবাদে ভারতীয়রা

বিশ্বকাপ শুরুর আগে প্রাক্তন ক্রিকেটারদের অনেকেই বলেছিলেন, ইংল্যান্ডের কন্ডিশন-এ বোলারদের থেকে ব্যাটসম্যানরা বেশি সুবিধা পাবে। তবে অনেকে আবার বলেছিলেন, ইংল্যান্ড-ওয়েলসের উইকেটে পেসাররা কিছুটা সুবিধা পেতে পারেন। তবে স্পিনারদের ভাল কিছু করে দেখানেরা সম্ভাবনা কম। বিরাট কোহলি কিন্তু সেসবে কান দিচ্ছেন না। তিনি নিজের স্পিন বোলিংয়ের দক্ষতা যাচাই করে নিলেন। অফ-স্পিনার হিসাবে নেটে প্র্যাকটিস করতে দেখা গেল তাঁকে। ৫ জুন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বিশ্বকাপ অভিযান শুরু করবে ভারতীয় দল। 

আরও পড়ুন-  ক্রিকেট ইতিহাসের সর্বকালের সেরা ক্যাচ কি এটাই? বেন স্টোকস ভাবিয়ে তুললেন

বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকা যখন মাঠের লড়াইয়ে ব্যস্ত, ঠিক তখনই রোজবোল স্টেডিয়ামে বোলিং অনুশীলন করে নেন কোহলি। বিশ্বকাপে ভারতীয় দলে তিনজন পেসারের সঙ্গে রয়েছে দুই স্পিনার কুলদীপ যাদব ও যুজবেন্দ্র চাহাল৷ এ ছাড়া আছেন অফ স্পিনার রবীন্দ্র জাদেজা ও কেদার যাদব৷ তবুও নিজেকে বোলার হিসাবে প্রস্তুত রাখছেন কোহলি! বিরাটের বোলিং-এর ভিডিয়ো ভাইরাল হতে নেটিজেনরা আবার বললেন, ভারতীয় দল এবার ষষ্ঠ বোলারের অপশন পেয়ে গিয়েছে। 

English Title: 
virat kohli bowls in net ahead world cup first match
News Source: 
Home Title: 

বিরাট কোহলি যখন অফ-স্পিনার! নেটে বোলিং প্র্যাকটিস করলেন ভারতীয় অধিনায়ক

বিরাট কোহলি যখন অফ-স্পিনার! নেটে বোলিং প্র্যাকটিস করলেন ভারতীয় অধিনায়ক
Yes
Is Blog?: 
No
Section: