ওয়েব ডেস্ক: ক্যাপ্টেন বদলেই আইপিএলে জয় পেল কিংস ইলেভেন পাঞ্জাব। তাও যে সে জয় নয়। একেবারে লিগ টেবলের শীর্ষে থাকা গুজরাট লায়ন্সকে হারিয়ে দিল লাস্ট বয় কিংস ইলেভেন পাঞ্জাব। তাও ২৩ রানে!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিন টস জিতে কিংস ইলেভেন পাঞ্জাবকেই প্রথমে ব্যাট করতে পাঠিয়েছিল গুজরাট লায়ন্স। প্রথমে ব্যাট করে ১৯.৫ ওভারে ১৫৪ রান তুলেছিল প্রীতি জিন্টার দল। নতুন অধিনায়ক মুরলী বিজয় করেছিলেন সবথেকে বেশি রান। তিনি আজ ৪১ বলে ৫৫ রানের ইনিংস খেলেন। এছাড়া কিংসের হয়ে বলার মতো রান করেন স্টোইনিস (১৭ বলে ২৭ রান), ডেভিড মিলার (২৭ বলে ৩১ রান) এবং ঋদ্ধিমান সাহা (১৯ বলে ৩৩ রান)। বাকি আর কেউ দুই অঙ্কের রান করতে পারেননি। গুজরাটের হয়ে তিনটি উইকেট নেন চায়নাম্যান বোলার কৌশিক।  দুটো করে উইকেট পান প্রবীন কুমার এবং ডোয়েন ব্রাভো। একটি করে উইকেট পান ধবল কুলকার্নি এবং রবীন্দ্র জাদেজা।


জবাবে ব্যাট করতে নেমে মাত্র ৩৯ রানেই ৫ উইকেট পড়ে যায় গুজরাট লায়ন্সের। ডোয়েন স্মিথ আর ম্যাককালাম গোটা প্রতিযোগিতাতেই রয়েছেন দুর্দান্ত ফর্মে। যদিও এদিন কেউই কিছু করতে পারেননি। ফকনার একটা চেষ্টা করেছিলেন বটে। কিন্তু তাঁর ২৭ বলে ৩২ রানে আজকের ম্যাচ জেতা সম্ভব ছিল না। তিনি ছাড়া গুজরাটের হয়ে বলার মতো রান বলতে স্মিথ (১৮ বলে ১৫ রান), রায়না (১৫ বলে ১৮ রান), রবীন্দ্র জাদেজা (১১ বলে ১১ রান), ঈষাণ কিষান (২৪ বলে ২৭ রান) এবং প্রবীন কুমার (১৩ বলে ১৫ রান)। ২০ ওভারে ৯ উইকেটে ১৩১ রান তোলে গুজরাট লায়ন্স। গুজরাটের হয়ে একাই ৪ উইকেট নেন অক্ষর প্যাটেল