নিজস্ব প্রতিবেদন: রবিবার পর্যন্ত পিঙ্ক টেস্ট গড়ানোর জন্য বাংলাদেশ দলকে ধন্যবাদ জানিয়েছিলেন কলকাতা ক্রিকেটপ্রেমীরা। সেই মতো রবিবার ছুটির দিনে সকাল থেকেই ইডেনে ভারত-বাংলাদেশ ম্যাচ দেখার জন্য ভিড় জমিয়েছিলেন ক্রিকেটভক্তরা। কিন্তু ম্যাচ শুরু হওয়ার এক ঘন্টার মধ্যেই খেলা শেষ হয়ে যাওয়ায় কিছুটা হতাশ ইডেনে আসা দর্শকরা। অবশ্য ভারত ম্যাচ জিতে যাওয়ায় খুশি সবাই। ইডেনে ঐতিহাসিক পিঙ্ক টেস্ট জিতে মুগ্ধ বিরাট বললেন, অতুলনীয়  কলকাতা।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 




ইডেনে সুপারহিট দিন-রাতের টেস্ট। গোলাপি বলে টেস্ট দেখতে প্রতিদিন মাঠ ভরিয়েছেন দর্শকরা। টি-টোয়েন্টি ক্রিকেটে টিকিটের তুমুল চাহিদা দেখা যায়। কিন্তু ইডেন টেস্টে টিকিটের হাহাকার ছিল চোখে পড়ার মতো। টেস্ট ক্রিকেটের প্রতি ক্রিকেটপ্রেমিদের উন্মাদনা দেখে আপ্লুত ভারত অধিনায়ক বিরাট কোহলিও।  ইডেন টেস্টের বেশ কয়েকটি ছবির কোলাজ দিয়ে টুইট করে বিরাট লিখেছেন, "কলকাতা তুমি অসাধারণ! দুরন্ত পারফরম্যান্স ছেলেদের। এই  ছন্দ ধরে রাখতে হবে..."


 




ক্রিকেটের নন্দনকানন মায়াবী হয়ে উঠছিল গোলাপি বলের টেস্টে। বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট এবং সিরিজ জিতে ইডেনের দর্শককে কুর্নিশ আর কলকাতাকে প্রশংসায় ভরিয়ে দিলেন ক্যাপ্টেন কোহলি।


আরও পড়ুন - ইডেন টেস্টের শেষ ২ দিনের টিকিটের দাম ফেরত দেবে সিএবি