নিজস্ব প্রতিবেদন: ইংরেজিতে একটা চালু প্রবাদ আছে। ‘টাইম ইজ অ্যা মানি’। লিয়াম লিভিংস্টোন (Liam Livingstone) তো আবার ব্রিটিশ। তিনি এই প্রবাদের মূল্য যে দেবেন তাতে অবাক হওয়ার কিছুই নেই। গুজরাত টাইটান্সকে (Gujarat Titans) হারানোর জন্য একটা সময় পঞ্জাব কিংসের (Punjab Kings) দরকার ছিল পাঁচ ওভারে ২৭ রান। কিন্তু লিভিংস্টোনের হাতে সময় যে বড্ড কম! তাই তিনি মাত্র ছয় বলেই খেল খতম করে দিলেন! বধ করলেও ফর্মে থাকা মহম্মদ শামিকে (Mohammed Shami)।  



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

১৬তম ওভারে শামির হাতে বল তুলে দেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। সেই ওভারের প্রথম বলেই ১১৭ মিটারের বিশাল ছক্কা হাঁকান লিভিংস্টোন। দ্বিতীয় ও তৃতীয় বলে আরও দু'টি ছক্কা হাঁকান তিনি। ছয়ের হ্যাটট্রিক সেরে ফেলার পর ক্ষান্ত হচ্ছিলেন না এই মারকুটে ব্যাটার। চতুর্থ বলে মারলেন বাউন্ডারি। পঞ্চম ডেলিভারিটা ছিল ইয়র্কার। সেই বলে দুই রান নেওয়ার পরে শেষ বলে চার মেরে পঞ্জাবকে জয়ের লক্ষ্যে পৌঁছে দেন ব্রিটিশ তারকা।


ফলে ইনিংসের ১৬তম ওভারে শামির ছয় বলে লিভিংস্টোন যথাক্রমে ৬, ৬, ৬, ৪, ২ ও ৪ রান তুলে নেন। এক ওভারেই চলে এল ২৮ রান। শামি ৪ ওভারে লিভিংস্টেন ২টি চার ও ৩টি ছয়ের সৌজন্যে ১০ বলে ৩০ রান করে অপরাজিত থাকেন। আট উইকেটে সহজ জয় পায় ময়ঙ্ক আগরওয়ালের (Mayank Agarwal) দল।


আরও পড়ুন:  IPL 2022, GT vs PBKS : Rabada-র বলে, Dhawan-এর ব্যাটে Gujarat-কে আট উইকেটে হারাল Punjab


আরও পড়ুন: IPL 2022, GT vs PBKS: রান আউট হতেই Shubman, Sandeep- এর মধ্যে লেগে গেল! নজর কাড়লেন Rishi Dhawan


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)