IPL 2022, GT vs PBKS : Rabada-র বলে, Dhawan-এর ব্যাটে Gujarat-কে আট উইকেটে হারাল Punjab

কলকাতা নাইট রাইডার্সকে টপকে অষ্টম থেকে সরাসরি পঞ্চম স্থানে উঠে এলেন ময়ঙ্ক আগরওয়ালরা।

Updated By: May 3, 2022, 11:50 PM IST
IPL 2022, GT vs PBKS : Rabada-র বলে, Dhawan-এর ব্যাটে Gujarat-কে আট উইকেটে হারাল Punjab
গব্বর ও ভানুকার জুটি পার্থক্য গড়ে দিল। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন:  শুধু ব্যাটিং ভরাডুবির জন্য পঞ্জাব কিংসের কাছ আট উইকেটে হেরে গেল শীর্ষে থাকা গুজরাত টাইটান্স। কাগিসো রাবাদা-র আগুনে পেসের সামনে ৮ উইকেটে ১৪৩ রানে আটকে গেল হার্দিক পান্ডিয়ার দল। এরপর সেই রান সহজেই তাড়া করে পঞ্জাবকে আট উইকেটে জিতিয়ে দেন শিখর ধাওয়ান ও লিয়াম লিভিংস্টোন। ফলে এই নিয়ে চলতি আইপিএল-এ দ্বিতীয় হারের মুখ দেখল গুজরাত। সেই সঙ্গে লিগ তালিকায় কলকাতা নাইট রাইডার্সকে টপকে অষ্টম থেকে সরাসরি পঞ্চম স্থানে উঠে এলেন ময়ঙ্ক আগরওয়ালরা।

Rabada

ব্যাট করতে নেমে শুরুতেই রান আউট হয়ে যান গুজরাতের ওপেনার শুভমন গিল। ঋদ্ধিমান সাহা ২১ রান করে রাবাডার বলে আউট হয়ে যান। রান পাননি হার্দিক, মিলার, রাহুল তেওতিয়ারা। তবে এক দিকে আগলে রাখেন সাঁই সুদর্শন। তাঁর ৬৫ রানের দৌলতে ৮ উইকেটে ১৪৩ রান করে গুজরাত। রাবাডা ৩৩ রানে ৪ উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে জনি বেয়ারস্টোকে শুরুতেই আউট করেন মহম্মদ শামি। তবে চাপে মাথানত না করে পাল্টা মার দিতে শুরু করেন ‘গব্বর’ ও ভানুকা রাজাপক্ষে। দুই ব্যাটারের মধ্যে ৮৭ রানের জুটি হয়। ফের একবার অর্ধ শতরান করেন ধাওয়ান। তবে ৪০ রান করে লকি ফার্গুসনের বলে আউট হন রাজাপক্ষে।

Liam Livingstone

তত ক্ষণে অবশ্য খেলা গুজরাতের হাত থেকে বেরিয়ে গিয়েছে। শামির এক ওভারে ৩০ রান করেন লিয়াম লিভিংস্টোন। শেষ পর্যন্ত ২৪ বল বাকি থাকতে ম্য়াচ জিতে যায় পঞ্জাব। ৫৩ বলে ৬২ রান করে অপরাজিত থাকেন ‘গব্বর’। লিভিংস্টোন ফের একবার ঝড় তুলে ১০ বলে ৩০ রানে অপরাজিত থাকেন। তাঁর এই মারকুটে ইনিংস দুটি চার ও তিনটি ছয় দিয়ে সাজানো ছিল।

আরও পড়ুন: Virushka: মনের মানুষ Anushka-কে কোন প্রিয় জায়গায় গেলেন Virat Kohli? দেখলে চমকে যাবেন!

আরও পড়ুন: AB de Villiers: একেবারে অন্য খেলায় টেনিস তারকা Ashleigh Barty-কে নিয়ে ফের মাঠে নামবেন ‘মিস্টার 360 ডিগ্রি’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.