IPL 2022, GT vs PBKS: রান আউট হতেই Shubman, Sandeep- এর মধ্যে লেগে গেল! নজর কাড়লেন Rishi Dhawan

সন্দীপের সঙ্গে ধাক্কা লাগে শুভমনের। আউট হয়ে যাওয়ার পর তিনি অসন্তোষ প্রকাশ করেন।  

Updated By: May 3, 2022, 09:19 PM IST
IPL 2022, GT vs PBKS: রান আউট হতেই Shubman, Sandeep- এর মধ্যে লেগে গেল! নজর কাড়লেন Rishi Dhawan
সন্দীপ শর্মার সঙ্গে শুভমনের ধাক্কা লাগার সেই মুহূর্ত।

নিজস্ব প্রতিবেদন: নাকে অস্ত্রোপচারের পর চোট এড়াতে সেফটি শিল্ড পরে খেলতে নেমে আগেই নজর কেড়েছিলেন, আর এ বার পারফরম্যান্সের মাধ্যমেও চমক দিচ্ছেন পঞ্জাব কিংসের (Punjab Kings) ডানহাতি পেসার ঋষি ধাওয়ান (Rishi Dhawan)। মঙ্গলবার গুজরাত টাইটান্সের (Gujarat Titans) বিরুদ্ধেও নজর কেড়ে নিচ্ছেন তিনি। ম্যাচের শুরুতেই গুজরাতের ওপেনার শুভমন গিলকে (Shubman Gill) রান আউট করে দেন ঋষি। তাঁর সরাসরি থ্রো নজর কেড়ে নেয়।

তৃতীয় ওভারে সন্দীপ শর্মার প্রথম বলে দ্রুত রান নেওয়ার চেষ্টা করেন শুভমন। কিন্তু তিনি ক্রিজে পৌঁছনোর আগেই ঋষির থ্রো উইকেট ভেঙে দেয়। ছোটার সময়  সন্দীপের সঙ্গে ধাক্কা লাগে শুভমনের। আউট হয়ে যাওয়ার পর তিনি অসন্তোষ প্রকাশ করেন। মাঠের বাইরে যাওয়ার সময় সন্দীপের সঙ্গে কথাও বলেন শুভমন। সোশ্যাল মিডিয়ার সৌজন্যে সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

এ দিন ঋদ্ধিমান সাহার সঙ্গে ওপেন করতে নামেন শুভমন। তবে শুরুটা ভাল হল না। ৬ বলে ৯ রান করার পরেই রান আউট হয়ে যান। তাঁর ইনিংসে ছিল দু’টি বাউন্ডারি।

শুরুতে বিপক্ষের ওপেনারকে রান আউট করার পর বোলিং করতে এসেও ভাল পারফরম্যান্স দেখান ঋষি। তিনি ফিরিয়ে দেন গুজরাতের অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে (১)। শেষপর্যন্ত ৪ ওভার বোলিং করে ২৬ রান দিয়ে ১ উইকেট নেন ঋষি।

আরও পড়ুন: Cricketers Marry Anchor: সাক্ষাৎকার দিতে গিয়ে সঞ্চালিকার সঙ্গে প্রেম-বিয়ে, তালিকায় একাধিক ক্রিকেটার

আরও পড়ুন: Jasprit Bumrah, IPL 2022: ইয়র্কার করলেই Team India-র পেসারের কাছ থেকে কোন পুরস্কার পাবেন Riley Meredith? দেখুন ভিডিও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.