জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মাঝে কেটে গেছে ২ দিন, তবে এখনও আর্জেন্টিনার (Argentina) ফ্যানেদের উদ্দীপনা কমেনি। তবে একটা আক্ষেপ রয়েছে গিয়েছিল ফ্যানেদের যে কোপা আমেরিকার ফাইনালে (Copa America Final) পুরোটা সময় তাঁরা মাঠে দেখতে পাননি লিওনেল মেসিকে(Lionel Messi)। কারণ ম্যাচের ৬৪ মিনিটে  আর্জেন্টিনার এই সুপারস্টার চোট পান ডানপায়ের গোড়ালিতে। চোট পেয়ে চোখের জলে মাঠ ছাড়েন মেসি। চোট গুরুতর হওয়ায় মেসি দলের সঙ্গে দেশে ফেরেননি। এবার মেসির ফ্যানেদের কাছে এল আরও বড় দুঃসংবাদ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Viral Video: নতুন তারার লজ্জার কীর্তি! স্পেনের ফুটবলারদের নগ্ন নাচের ভিডিয়ো ফাঁস...


মঙ্গলবারই মেসির শারীরিক পরীক্ষা-নিরীক্ষা হয়, আর এর পরেই মেসির ক্লাব ইন্টার মায়ামি জানিয়েছে, চোটে লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হয়েছে, ফলে অনির্দিষ্টকালের জন্য মাঠের বাইরে থাকতে হবে তাঁকে। মিয়ামি এক বিবৃতিতে জানিয়েছে, 'একটি মেডিকেল পরীক্ষার পর, এটি স্পষ্ট হয়েছে যে লিও মেসির ডান গোড়ালিতে লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হয়েছে। অধিনায়কের উপস্থিতি তাঁর পর্যায়ক্রমিক রিকোভরির ওপর নির্ভর করবে এবং তার অগ্রগতি একটি নির্দিষ্ট প্রক্রিয়ায় এগোবে।'  


বুধবার রাতে ইন্টার মিয়ামি টরেন্টো এফসির বিপক্ষে ঘরের মাঠে খেলবে এবং শনিবার তাদের ম্যাচ শিকাগো ফায়ারের বিপক্ষে। গত সোমবার সোশ্যাল মিডিয়ায় জানান যে তিনি আপাতত সুস্থ রয়েছেন। এমনকী দ্রুত মাঠে ফেরার আশা প্রকাশ করেছিলেন। কিন্তু পরীক্ষা-নিরীক্ষার পর তার মাঠে ফেরা অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেল। এই খবর পাওয়া মাত্রই ফের আশাহত মেসির ফ্যানেরা। 


আরও পড়ুন- Popular Actress Death: ৯ বছরের লড়াই শেষ, ক্যানসারে অকালমৃত্যু জনপ্রিয় অভিনেত্রী শ্যাননের...


প্রসঙ্গত, রবিবার কোপা আমেরিকার শিরোপা জেতে আর্জেন্টিনা। কলম্বিয়াকে ১-০ গোলে হারিয়ে মেসি পেয়ে যান তাঁর দ্বিতীয় কোপার শিরোপা। ম্যাচের ৬৪ মিনিটে চোট পেয়ে কার্যত কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন লিও। ডাগআউটে গিয়েও কাঁদতে দেখা যায় বিশ্বকাপজয়ী তারকাকে। তাঁর কান্নায় তখন সামিল স্টেডিয়ামে উপস্থিত ফ্যান থেকে শুরু করে সারা বিশ্বের মেসিভক্তরা। তবে শিরোপা জয়ের পর সেই কান্না আনন্দে পরিণত হয়। 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)