Viral Video: নতুন তারার লজ্জার কীর্তি! স্পেনের ফুটবলারদের নগ্ন নাচের ভিডিয়ো ফাঁস...

Euro 2024 Final: ড্রেসিং রুমে সেলিব্রেশন মুডে খেলোয়াড়রা। গানের তালে নাচতে দেখা যায় তাঁদের। প্রবল হুল্লোড়ের মাঝে নিজেদের খুশি ভাগ করে নেওয়ার জন্য ইনস্টাগ্রামে লাইভ করতে দেখা যায় তরুণ খেলোয়াড় ইয়ামেলকে। কিন্তু খুশির মাঝেই ঘটে গেল বড়সড় গণ্ডগোল।

Updated By: Jul 16, 2024, 07:08 PM IST
Viral Video: নতুন তারার লজ্জার কীর্তি! স্পেনের ফুটবলারদের নগ্ন নাচের ভিডিয়ো ফাঁস...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোমবার ২-১ গোলে ইংল্যান্ডকে হারিয়ে ইউরো চ্যাম্পিয়ন স্পেন। ২০০৮ থেকে ২০১২, বিশ্ব ফুটবলে ঝড় তুলে ছিল স্পেন। ১২ বছর পর ফের একবার ইউরোপ ফুটবলের সিংহাসনে স্প্যানিশ আর্মাডারা। এবারের ফাইনালে নয়া নজির গড়েছেন তরুণ ইয়ামেল। রুদ্ধশ্বাস ম্যাচ জেতার পর খুশিতে আত্মহারা দল। 

ড্রেসিং রুমে সেলিব্রেশন মুডে খেলোয়াড়রা। গানের তালে নাচতে দেখা যায় তাঁদের। প্রবল হুল্লোড়ের মাঝে নিজেদের খুশি ভাগ করে নেওয়ার জন্য ইনস্টাগ্রামে লাইভ করতে দেখা যায় তরুণ খেলোয়াড় ইয়ামেলকে। কিন্তু খুশির মাঝেই ঘটে গেল বড়সড় গণ্ডগোল। ইয়ামেল ভুলবশত তাঁর উলঙ্গ টিমমেটদেরও লাইভে দেখিয়ে দেয়। সেই সময় লাইভ স্ট্রিমিংটি প্রায় ৫ লাখ ফ্যান দেখছিলেন। সঙ্গে সঙ্গে লাইভটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

ভিডিয়োটি ফুটবল অনুরাগী এবং নেটিজেনরা দেখা মাত্রই হতবাক হয়ে যায়। ঝড়ের গতিতে কমেন্ট সেকশন মিশ্র প্রতিক্রিয়ায় ভরে যায়। নেটিজেনদের মধ্যে প্রায় বেশিরভাগই কমেন্ট করে বলেছেন যে, অবিলম্বে ইমায়েলের কাছ থেকে ফোনটি কেড়ে নেওয়া দরকার। অন্যদিকে, কেউ কেউ ইমায়েলের তীব্র সমালোচনা করেছে। তাদের মতে, ইমায়েলের বয়স কম হওয়ার জন্য, তাঁর যথেষ্ট সতর্কতা অবলম্বন করা উচিত। একজন লেখেন, '১৬ বছরের ছেলেটিকে কালই স্কুলে পাঠানো উচিত।' আবার একজন লেখেন, 'ভাই একটা ট্রফি জিতেই দুর্ব্যবহার শুরু করে দিয়েছে।'

আরও পড়ুন:IND v SL: একদিনের ম্যাচ থেকে ছুটি নিচ্ছেন হার্দিক, নাতাশার সঙ্গে ঝামেলায় না নতুন প্রেমের উষ্ণতায়?

অন্যদিকে, স্পেন এই নিয়ে ৪ বার ইউরো সেরার খেতাব জেতে। প্রথমার্ধে যে চাপ তৈরি করেছিল স্পেন, দ্বিতীয়ার্ধের শুরুতেই তার পুরস্কার মেলে। ডান দিকে কার্ভাহালের থেকে গোলের মুভ শুরু হয়। লামিনে ইয়ামালের কাছে বল আসতেই জায়গা বানান। সঠিক লোক খোঁজেন। আনমার্কড নিকো উইলিয়ামসকে পাস বাড়ান। আর সেই বলে কোনও ভুল করেননি বিলবাওয়ের নিকো উইলিয়ামস। অবশেষে ইংল্যান্ডের ধৈর্যের ওয়াল ভেঙে গোল। সব মিলিয়ে পাঁচ পাসে গোলের ম্যাচের ৪৭ মিনিটে এগিয়ে যায় স্পেন।

ইউরো কাপ জয়ের পর স্পেন কোচ বলেন, 'আজ আমি গর্বিত, এবং আজ আমি আরও গর্বিত হতে পেরেছি ফুটবলারদের জন্য। এটা নিশ্চিত করে যে আমরা কী করতে পারি। স্পেন দল প্রমাণ করে দিয়েছে তারা বিশ্বের সেরা, এবং স্পেন দলের পারফরম্যান্সই সবকিছু প্রমাণ দিচ্ছে।' দে লা ফুয়েন্তে আরও বলেন, 'আরও কিছু ট্রফি আমাদের জিততে হবে, এখানেই থেমে থাকলে চলবে না। উন্নতি একটা প্রক্রিয়া, এটা চলতেই থাকবে, এটাই আমাদের লক্ষ্য। এই দলের গুণ হল এটা সবসময় উন্নতি করতে চায়। এই খেলোয়াড়রা খুব ভালো।'

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.