নিজস্ব প্রতিবেদন: ইংরেজ পেসার মার্ক উডের (Mark Wood) অস্ত্রোপচার হল কনুইতে। হাসপাতালের বিছানায় শুয়ে উড কথা বললেন তাঁর চোট ও আইপিএলে অংশ না নেওয়া নিয়ে। যখন উডের ভিডিও শুট করা হয়, তখন তাঁর অ্যানাস্থেসিয়ার ঘোর কাটেনি। তাঁর কথাবার্তা শুনলেই তা স্পষ্ট বোঝা যাবে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ইংল্যান্ডের বার্মি আর্মির টুইট করা ভিডিওতে উড বলেন,"আমার কনুইতে অস্ত্রোপচার হয়েছে কিন্তু কাঁধে ব্যথা করছে। তবুও আমি জোরে বল করব।" যিনি ভিডিও শুট করছিলেন, তিনি উডকে প্রশ্ন করেন আইপিএল নিয়ে। উড বলেন,"আমি খুবই দুঃখিত। আমি অ্যান্ডি ফ্লাওয়ারকে পছন্দ করি। খুবই ভাল মানুষ উনি। "


ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট (West Indies vs England, 1st Test) খেলতে গিয়ে কনুইতে চোট পান উড। দ্বিতীয় টেস্টেও তাঁকে বাদ দিয়ে দল বেছে নেয় ইংল্যান্ড। উডের পরিবর্তে সাকিব মেহমুদ (Saqib Mahmood) টেস্ট অভিষেক করেন। চোটের জন্য উডের খেলা হচ্ছে না আইপিএল (IPL 2022)।



সঞ্জীব গোয়েঙ্কার (Sanjiv Goenka) দল চলতি বছর আইপিএল নিলামে ৭.৫ কোটি টাকায় উডের সার্ভিস নিশ্চিত করেছিল। তিনি ছিটকে যাওয়ায় উডের বিকল্প বেছে নেয় লখনউ। কেএল রাহুলের টিম 'লাইক-ফর-লাইক' পরিবর্ত হিসাবে নিয়েছে অস্ট্রেলিয়ার ফাস্ট বোলার আন্দ্রে টাইকে (Andrew Tye) সই করিয়েছে।


টাইয়ের বোলিংয়ে যথেষ্ট বৈচিত্র্য রয়েছে। আইপিএলে তিনি পরীক্ষিত ও সফল। টাই দেশের জার্সিতে ৩২টি টি-২০ ম্যাচ খেলে ৪৭টি উইকেট পেয়েছেন। ডান হাতি পেসার এখনও পর্যন্ত ২৭টি আইপিএল ম্যাচে ৪০টি উইকেট পেয়েছেন। বছর পঁয়ত্রিশের ৬ ফুট ৩ ইঞ্চির বোলার এর আগে আইপিএলে খেলেছেন কিংস পঞ্জাব (২০২৮-২০১৯) ও রাজস্থান রয়্যালসের (২০২০-২০২১) হয়ে। এখন দেখার টাই এই মরশুমে কেমন পারফর্ম করেন।


আরও পড়ুন: IPL 2022: দারুণ বোলিং করে পর্নস্টার Candra-র শুভেচ্ছা পেলেন Mohammed Shami


আরও পড়ুনIPL 2022, KKRvsRCB: কোন নজিরের সামনে দাঁড়িয়ে রয়েছেন Virat Kohli, Ajinkya Rahane? ছবিতে দেখুন


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)