নিজস্ব প্রতিবেদন: ফের একবার বিতর্কে (Controversy) জড়ালেন বিশ্বের সর্বকালের অন্যতম সেরা হেভিওয়েট বক্সার মাইক টাইসন (Mike Tyson)। রিংয়ে বিপক্ষের মুখে জোরালো পাঞ্চের জন্য তিনি বিখ্যাত ছিলেন। তেমনই গ্লাভস হাতে রিংয়ের মধ্যে ও রিংয়ের বাইরে একাধিক বিতর্কে জড়িয়েছেন ৫৫ বছরের এই প্রবাদপ্রতিম। তবে এ বার এক সহযাত্রীর মুখ ফাটিয়ে ফের বিতর্কে জড়ালেন তিনি। গত বুধবার ২০ এপ্রিল বিমানে একজনের মুখে ঘুসি মেরে নতুন বিতর্কে জড়ালেন টাইসন। সোশ্যাল মিডিয়ার সৌজন্যে সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সান ফ্রান্সিসকো থেকে ফ্লোরিডাগামী এক বিমানে চড়েছিলেন টাইসন। সেখানেই তাঁর এক অতি উৎসাহিত ভক্ত তাঁর সঙ্গে কথা বলার চেষ্টা করেন। সেই ঘটনাই শেষমেশ হাতাহাতিতে গিয়ে থামে। প্রথমে মাইক তাঁর অনুরাগীর সঙ্গে বেশ ভালভাবেই কথা বলছিলেন। তবে এরপর একনাগাড়ে মাইকের সঙ্গে কথা বলে যাওয়ার চেষ্টা চালিয়ে গেলে, মাইক তাঁকে চুপ করতে বলেন। কিন্তু সেই অনুরাগী মাইকের কথা শোনেননি। এরপরেই মেজাজ হারিয়ে সহযাত্রীকে ঘুসি মারতে শুরু করে দেন কিংবদন্তি বক্সার।  



প্রত্যক্ষদর্শীদের মতে সেই অনুরাগী মাইককে বিরক্ত করে যাওয়ায় শেষমেশ উঠে গিয়ে তাঁর পিছনে বসে থাকা সেই ব্যক্তিকে একের পর এক ঘুসি মারেন। মাইকের ঘুসিতে সেই ব্যক্তির মুখ ফেটে অল্প রক্তও বের হয়। তিতিবিরক্ত মাইক এই ঘটনার পরেই বিমান থেকে নেমে যান। তবে বৃহস্পতিবার পর্যন্ত যুক্তরাষ্ট্র পুলিস, মাইক, তাঁকে বিরক্ত করা ব্যক্তির কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 



১৯৯৭ সালে ইভান্ডার হলিফিল্ডের কান কামড়ে নির্বাসিত হয়েছিলেন মাইক। এমনকি পরবর্তী সময় তাঁকে জেলেও যেতে হয়েছিল। সেই বাউটের জন্য টাইসনের প্রাপ্তিযোগ ছিল ৩০ মিলিয়ন ইউএস ডলার অর্থাৎ ৩ কোটি ইউএস ডলার। কিন্তু তাঁকে ৩ মিলিয়ন অর্থাৎ ৩০ লাখ ইউএস ডলার জরিমানা করে নেভাডা স্টেট কমিশন।


বিপক্ষকে মারধর থেকে ধর্ষণের অভিযোগ থেকে কোকেনের নেশা। কিংবাঁ বক্সিংয়ের আগে সেক্স করা। একাধিক বিষয়ে নাম জড়িয়েছে তাঁর। এ বার আরও এক নতুন বিতর্কে জড়াল তাঁর নাম। 


আরও পড়ুন: MS Dhoni, IPL 2022: ১২ বছর পর সেই এক ভুল! Captain Cool-এর ফাঁদে পা দিয়ে আউট Kieron Pollard


আরও পড়ুন: MS Dhoni, IPL 2022: টুপি খুলে 'ফিনিশার'-এর সামনে মাথানত করলেন Ravindra Jadeja, ভিডিও ভাইরাল


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)