নিজস্ব প্রতিবেদন:  আইপিএল থেকে মহম্মদ শামিকে বাদ দেওয়ার জন্য দিল্লি ডেয়ারডেভিলসের দ্বারস্থ হলেন তাঁর স্ত্রী হাসিন জাহাঁ। সংবাদ সংস্থা এএনআই-কে জাহাঁ বলেন, "হেমন্ত স্যরের (দিল্লি ফ্র্যাঞ্চাইজি-র সিইও) সঙ্গে দেখা করে বলেছি, পারিবারিক সমস্যা না মেটা পর্যন্ত আইপিএল থেকে বাদ দিন ওকে (মহম্মদ শামি)।" তবে, শামির বিরুদ্ধে এই মুহূর্তে ঠিক কী পদেক্ষপ গৃহীত হতে চলেছে, তা এখনও সরকারিভাবে স্পষ্ট করেনি দিল্লি ডেয়ারডেভিলস কর্তৃপক্ষ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- ২০১৫ বিশ্বকাপ ফাইনালে বল বিকৃতি করেছে অস্ট্রেলিয়া, বিস্ফোরক অভিযোগ ইলিয়টের


এ বছর ৩ কোটি টাকায় 'রাইট টু ম্যাচের' নিয়মে মহম্মদ শামিকে ধরে রেখেছে দিল্লি ডেয়ারডেভিলস। আগামী ৭ এপ্রিল থেকে আইপিএল। এই মুহূর্তে শামির মতো প্রথম সারির পেসারকে নিয়ে ডেয়ারডেভিলস কর্তৃপক্ষ কোনও পদক্ষেপ করবে কি না, তা নিয়ে সংশয় রয়েছে বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। কারণ, ইতিমধ্যে শামির বিরুদ্ধে ওঠা ম্যাচ গড়াপেটার অভিযোগ খারিজ করে দিয়েছে বিসিসিআই। এরপরই, গ্রেড-বি তালিকায় শামির সঙ্গে চুক্তি পুনর্নবিকরণ করেছে বোর্ড।


আরও পড়ুন- স্মিথকে খোঁচা! বল বিকৃতি না করেও রিভার্স সুইং করা যায় বললেন ওয়াকার


প্রসঙ্গত, শামির বিরুদ্ধে ম্যাচ গড়াপেটার অভিযোগ তুলে বিসিসিআইয়ের দ্বারস্থ হয়েছিলেন হাসিন জাহাঁ। বোর্ডের কার্যনির্বাহী প্রেসিডেন্ট সি কে খান্না বলেন, "বিসিসিআই যাতে এই বিষয়ে নজর দেয় সে জন্য আমার সঙ্গে সাক্ষাত্ করেছিলেন হাসিন জাহাঁ।" মহম্মদ শামির বিরুদ্ধে অভিযোগ খারিজ করে সি কে খান্না জানান, নিজেদের মধ্যে পারিবারিক সমস্যা মিটিয়ে নেওয়ার পরামর্শই দেওয়া হয়েছে হাসিনকে। আসন্ন আইপিএল এবং ইংল্যান্ড সফরে শামির থেকে ভাল পারফরম্যান্স প্রত্যাশা করছে বোর্ড।


আরও পড়ুন- মোহনবাগানের টিম বাসে আগুন, বরাত জোরে বাঁচলেন ফুটবলাররা


উল্লেখ্য, সম্প্রতি মহম্মদ শামির বিরুদ্ধে একাধিক মহিলার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক, স্ত্রীর উপর অত্যাচার এমনকী ম্যাচ গড়াপেটার মতো গুরুতর অভিযোগও আনেন তাঁর স্ত্রী হাসিন জাহাঁ। লালবাজারেও শামির বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন তিনি।  সেই তদন্ত এখনও চলছে।