close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

স্মিথকে খোঁচা! বল বিকৃতি না করেও রিভার্স সুইং করা যায় বললেন ওয়াকার

কেপ টাউনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বল বিকৃতি করা হয়েছে অকপটে স্বীকার করে নেন প্রাক্তন অধিনায়ক স্টিভ স্মিথ। তবে, স্মিথরা যে কাজটি করেছেন, সেটা না করেও রিভার্স সুইং করা যেত বলে মনে করছেন ওয়াকার ইউনিস

Updated: Mar 31, 2018, 06:21 PM IST
স্মিথকে খোঁচা! বল বিকৃতি না করেও রিভার্স সুইং করা যায় বললেন ওয়াকার

নিজস্ব প্রতিবেদন: বল বিকৃতি না করেও রিভার্স সুইং করা যায়, বললেন পাকিস্তানের অন্যতম সেরা পেসার ওয়াকার ইউনিস। সম্প্রতি, স্মিথ-ওয়ার্নারদের বল বিকৃতি কাণ্ডে তোলপাড় গোটা ক্রিকেট দুনিয়া। স্মিথদের এ হেন কাজে ক্রিকেট অস্ট্রেলিয়ার সম্মান লুন্ঠিত হয়েছে, তাঁদের বিরুদ্ধে প্রতিদিন এমনই অভিযোগ করছে সে দেশের সংবাদমাধ্যম।

আরও পড়ুন- মোহনবাগানের টিম বাসে আগুন, বরাত জোরে বাঁচলেন ফুটবলাররা

কেপ টাউনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বল বিকৃতি করা হয়েছে অকপটে স্বীকার করে নেন প্রাক্তন অধিনায়ক স্টিভ স্মিথ। তবে, স্মিথরা যে কাজটি করেছেন, সেটা না করেও রিভার্স সুইং করা যেত বলে মনে করছেন ওয়াকার ইউনিস। ওয়াসিম আক্রমের মতো রিভার্স সুইংয়ে ওস্তাদ ছিলেন ওয়াকার। তাঁর মতে, নতুন বলেই রিভার্স সুইং করে উইকেট পাওয়া যায়। তবে, তার কৌশল জানতে হবে বলে মনে করছেন তিনি।

আরও পড়ুন- স্মিথের কান্নায় 'ভিজলেন' রোহিত

বলের ধরন নিয়েও প্রশ্ন তোলেন ওয়াকার ইউনিস। ইউনিস বলেন, "এক ধরনের বলে সব দেশকে আন্তর্জাতিক ক্রিকেট খেলা উচিত। এতে বোলারের ক্ষেত্রে সুবিধা হয়। ক্রিকেটকে দোষারোপ না করে সমস্যার সমাধান করা উচিত"

আরও পড়ুন- আইপিএল থেকে এবারও ছিটকে গেলেন স্টার্ক, ধাক্কা খেল কলকাতা