জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: খিদিরপুর, ইস্টবেঙ্গলের পর এবার ভবানীপুরকে হারাল মহামেডান স্পোর্টিং (Mohammedan SC)। কলকাতা লিগের (CFL 2023) সুপার সিক্সে টানা তিন ম্য়াচ জিতে হ্য়াটট্রিক করল আন্দ্রে চের্নিশভের টিম। শনিবার নিজেদের ঘরের মাঠে ডেভিড লাললানসাঙ্গার (David Lalhlansanga) জোড়া গোলে মহামেডান ২-১ গোলে হারাল ভবানীপুরকে। ভবানীপুরের হয়ে একমাত্র গোল করলেন জিতেন মুর্মু। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Punjab FC: মোহনবাগানের বিরুদ্ধে সতর্ক পঞ্জাবের রক্ষণ, গ্রিস কোচের মুখে বাংলার শঙ্করলাল


চলতি লিগে মহামেডানে সেন্টার ফরোয়ার্ড ডেভিড বাকি দলের কাছে ত্রাস হয়ে উঠেছেন। প্রায় প্রতি ম্য়াচেই তিনি গোল করে হয়ে গিয়েছেন গোলমেশিন। গত ম্য়াচে ইস্টবেঙ্গলের বিরুদ্ধে মহামেডান জিতেছিল এই ব্য়বধানে। সেদিনও ডেভিড করেছিলেন জোড়া গোল। আজও করলেন ফের জোড়া গোল। ১৯ নম্বর গোল করা হয়ে গেল সাদা-কালোর সুপারস্টারের। এদিন ম্য়াচের ১৭ মিনিটে ডেভিডের গোলে এগিয়ে যায় মহামেডান। যদিও এই গোলের উচ্ছ্বাস দীর্ঘক্ষণ স্থায়ী হয়নি। ৩২ মিনিটে গোল শোধ করে দেন জিতেন। দ্বিতীয়ার্ধের ৬৩ মিনিটে ফের ডেভিড গোল করে ম্যাচের ভাগ্য লিখে দেন। এদিন অন্য ম্যাচে ডায়মন্ড হারবার এফসি ৩-০ গোলে হারিয়েছে খিদিরপুরকে।


৩০ পয়েন্ট পকেটে পুরে লিগের সুপার সিক্সে, এক নম্বর দল হিসাবে কোয়ালিফাই করেছিল ইস্টবেঙ্গল। ২৯ পয়েন্ট নিয়ে সুপার সিক্সে এসেছিল মহামেডান। তবে মূলপর্বে মহামেডান পাঁচ গোলের মালা পরিয়েছিল খিদিরপুরকে। ফলে লাল-হলুদের বিরুদ্ধে নামার আগে তাদের ঝুলিতে চলে এসেছিল ৩২ পয়েন্ট। ইস্টবেঙ্গলকে হারিয়ে সাদা-কালো ব্রিগেডের ঝুলিতে চলে আসে ৩৫ পয়েন্ট। ভবানীপুরকে হারিয়ে ডেভিডদের পয়েন্ট সংখ্যা দাঁড়াল ৩৮।


আরও পড়ুন: Mohun Bagan: 'ট্রফি ধরে রাখা কঠিন'! অভিযান শুরুর আগেই কেন বলছেন ফেরান্দো? থাপা খেলছেন!



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল, স্বাস্থ্য ও প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের, রইল AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেলের ঢোকার রাস্তা)