শুভপম সাহা: বিগত কয়েক ঘণ্টায়, ফেসবুকে একটাই নাম বারবার টাইমলাইনে ভেসে উঠেছে। কে তিনি? মোহনবাগানের 'ঘরের ছেলে' শিল্টন পাল (Shilton Paul)। মসলন্দপুরের ৫ ফুট সাড়ে ৮ ইঞ্চির গোলরক্ষক কি তাহলে অবসর ভেঙে ফের ফুটবলে ফিরছেন? একদমই না। তাহলে কী! শিল্টনের জীবনে গতবছরের মাঝামাঝি সময় থেকে একটা সমস্য়া চলছিল। আর অবশেষে একটি কঠিন ম্য়াচ জিতেই গেলেন 'বাগানের বাজপাখি'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শিল্টনের হাতে বহু ম্য়াচের রং বদলে গিয়েছিল। এবার শিল্টনের জীবনের রং বদলে দিল মানুষের ভালোবাসার হাত। টাটা ফুটবল অ্যাকাডেমির স্নাতক ও বাংলার প্রাক্তন আন্তর্জাতিক ফুটবলারের জীবনে ঠিক কী ঘটেছিল? ১৪ বছর মোহনবাগানের হয়ে খেলেছেন শিল্টন। দু'বার আই-লিগ, তিনবার ফেড কাপ ও তিনবার কলকাতা লিগ জিতেছেন তিনি। সবুজ-মেরুন জার্সিতে সিকিম গর্ভনরস গোল্ড কাপও হাতে তুলেছেন।


বর্ণময় কেরিয়ার শেষ করে শিল্টন এখন পুরোদমে ব্য়বসায়ী হয়ে উঠেছেন। তাঁর রয়েছে ক্য়াফে,পার্লার ও রিসর্ট। ব্য়ারাকপুরে রয়েছে শিল্টনের ক্য়াফে মেল্টিং পট। ঠিকানা ১৭/৭ ফিডার রোড। ১৪ নম্বর রেল গোটের ঠিক কাছেই। ২১ ফেব্রুয়ারি সন্ধ্য়ায় মেল্টিং পটের ফেসবুক পেজ থেকে শিলটনের ছবি দিয়ে একটি লম্বা পোস্ট করা হয়। প্রতিবেদনে হুবহু পোস্টটি তুলে ধরা হল দাঁড়ি-কমা সমেত। সোশ্যাল মিডিয়ায় কিছু অসাধু মানুষ চেষ্টা করেছিলেন শিল্টনকে দমিয়ে রাখার। কিন্তু শিল্টন শেষপর্যন্ত জিতে গেলেন ম্য়াচ।


ফেসবুকে লেখা হয়েছে...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)