নিজস্ব প্রতিবেদন: দেশে করোনা পরিস্থিতি উদ্বেগজনক হওয়ায় শেষ পর্যন্ত বিদেশের মাটিতে আইপিএল করতে বাধ্য হয়েছে বিসিসিআই। সবদিক বিবেচনা করে সংযুক্ত আরব আমিরশাহিকে আইপিএল-এর জন্য সুরক্ষিত ভেন্যু হিসেবে বেছে নিয়েছিল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। কিন্তু আইপিএল শুরুর আগে সেখানেও মহাবিপদ। ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে আইপিএল। তার সপ্তাহ দুয়েক আগেই আমিরশাহিতে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ১৪। ইতিমধ্যেই চেন্নাই সুপার কিংসের দলের দুই ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফ মিলিয়ে মোট ১৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এবার বোর্ডের মেডিকেল টিমের একজনের কোভিড পজিটিভ রিপোর্ট এসেছে। স্বাভাবিক ভাবেই দুশ্চিন্তায় বিসিসিআই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


আইপিএল খেলতে ইতিমধ্যেই সব দল পৌঁছে গিয়েছে মরু শহরে। বিসিসিআই-এর আইপিএল এসওপি মেনেই চলছিল সকলেই। কিন্তু সেখানেই চেন্নাই সুপার কিংস দলের দুই ক্রিকেটার ঋতুরাজ গায়কোয়াড় এবং দীপক চাহারের পাশাপাশি দলের ১১ জন সাপোর্ট স্টাফ করোনাভাইরাস আক্রান্ত হন। এরই মধ্যে বোর্ডের মেডিকেল টিমের এক সদস্যের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে।



তার চেয়েও দুশ্চিন্তার বিষয় করোনাভাইরাসের গ্রাফ বর্তমানে ঊর্ধ্বমুখী সংযুক্ত আরব আমিরশাহিতে। প্রতিনিয়ত সেখানে আক্রান্তের সংখ্যা বাড়ছে লাফিয়ে লাফিয়ে। উদ্বেগ বাড়ছে স্থানীয় প্রশাসনের। এই পরিস্থিতিতে আইপিএল নিয়ে বেশ আশঙ্কায় বিসিসিআই। দেশের বাইরে গিয়েও আইপিএল আয়োজন নিয়ে মহাবিপদে ভারতীয় বোর্ড।


 


আরও পড়ুন - অন্তঃসত্ত্বা স্ত্রী অনুষ্কা! জানার পর ঠিক কী হয়েছিল, জানালেন বিরাট নিজেই