অন্তঃসত্ত্বা স্ত্রী অনুষ্কা! জানার পর ঠিক কী হয়েছিল, জানালেন বিরাট নিজেই

বিরাট কোহলি এক সাক্ষাত্কারে নিজের প্রথম প্রতিক্রিয়ায় কথা জানিয়েছেন।

Edited By: সুমন মজুমদার | Updated By: Sep 2, 2020, 02:29 PM IST
অন্তঃসত্ত্বা স্ত্রী অনুষ্কা! জানার পর ঠিক কী হয়েছিল, জানালেন বিরাট নিজেই

নিজস্ব প্রতিবেদন- কোনও এক সুপ্রভাতে খবরটা পেয়েছিলেন তিনি। স্ত্রী সে হয়তো কানে কানে বলেছিলেন, তাঁদের সংসারে আসছে নতুন অতিথি। এমন খুশির খবর শোনার পর অনেক মানুষ আনন্দে প্রথমে বাক্যহারা হয়ে যান। বিরাট কোহলির সেটাই হয়েছিল। কোহলি জানিয়েছিলেন, তিনি বাবা হচ্ছেন। ২০২১ সালের জানুয়ারি মাসেই তাঁদের সংসারে আসছে নতুন অতিথি। সোশ্যাল মিডিয়ায় তাঁর এমন খবর পোস্ট করার পরই যেন বিস্ফোরণ হয়েছিল। বিরাট ও অননুষ্কা শুভেচ্ছার বন্যায় ভেসেছিলেন। প্রথম সন্তানের জন্য অধীর আগ্রহে রয়েছেন। ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন কোহলি। তবে অনেকেরই জানার ইচ্ছা, স্ত্রীর সন্তানসম্ভবা হওয়ার খবর পাওায়ার পর কোহলির প্রথম প্রতিক্রিয়া ঠিক কেমন হয়েছিল! 

বিরাট কোহলি এক সাক্ষাত্কারে নিজের প্রথম প্রতিক্রিয়ায় কথা জানিয়েছেন। তিনি জানিয়েছেন, স্ত্রীর সন্তানসম্ভবা হওয়ার খবর শোনার পর তাঁর ঠিক কী অনুভূতি হয়েছিল। বিরাট বলেছেন, ''যে কোনো মানুষের কাছে এটা বিশেষ মুহূর্ত। প্রথমে কিছুক্ষণ কোনও কথা বলত পারিনি। তার পর মনে হচ্ছিল, আমি আর অনুষ্কা যেন চাঁদের উপরে রয়েছি। আসলে এটা এমনই এক অনুভূতি যে বলে বোঝানো সম্ভব নয়। তবে আমি আর অনুষ্কা কিছুটা সময়ের জন্য খুবই আবগপ্রবণ হয়ে পড়ছিলাম। অনেকেই আমাদের শুভেচ্ছাবার্তা দিয়েছেন। তাদের সবাইকে ধন্যবাদ।'' আপাতত কোহলি রয়েছেন দুবাইতে। আইপিএল খেলতে আরসিবি শিবিরে যোগ দিয়েছেন তিনি। সঙ্গে তাঁর স্ত্রী অনুষ্কাও রয়েছেন। আরসিবির সতীর্থদের সঙ্গে কেক কেটে এন সুখবরের সেলিব্রেশন করেছেন কোহলি।

আরও পড়ুন-  অ্যান্ডারসন-ব্রডের উচ্চতায় পৌঁছতে পারে বুমরাহ: ওয়ালশ

দেশের জার্সি গায়ে ক্যাপ্টেন কোহলির সাফল্য ঈর্ষণীয়। তবে আইপিএলে কোহলি যেন একেবারে মুদ্রার আরেক পিঠ। তবে আইপএলে ব্যাটসম্যান কোহলি কিন্তু একইরকম পারফরমার। কিন্তু বেঙ্গালুরুর ক্যাপ্টেন হিসাবে তাঁর সাফল্যের ব্যাগ খালি। প্রতিবারই দুরন্ত টিম নিয় শুরু করে কোহলির দল। কিন্তু কোথাও গিয়ে সেই মুখ থুবড় পড়তে হয়। এবার আইপিএলের প্রেক্ষাপট একেবারে আলাদা। দেশের বাইরে হচ্ছে ক্রোড়পতি লিগ। এবার কি সাফল্যের মুখ দেখবেন কোহলি! সেই উত্তর পেতে হলে আরও কয়েকটা দিন অপেক্ষা করতে হবে।