নিজস্ব প্রতিবেদন:   প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির কোনও টাকা বকেয়া নেই ঝাড়খণ্ড স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশনে। সব বিতর্কে জল ঢেলে দিয়ে এমনটাই মন্তব্য করলেন জেএসসিএ-র সচিব সঞ্জয় সহায়। তাঁর বক্তব্য বাকি ১৮০০ টাকা অনেকদিন আগেই মিটিয়ে দিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। আর বিষয়টির মীমাংসা অনেকদিন আগেই নাকি হয়ে গিয়েছে। তাহলে এতো হইচই কেন হল বিষয়টি নিয়ে?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


৩০ অগাস্ট JSCA-এর বার্ষিক সাধারণ সভা আয়োজন করেছিল। সেখানে সারা বছরের আয়-ব্যয়ের হিসাব তুলে ধরা হয়েছে। আর তখনই ঝাড়খণ্ড স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশন কর্তৃপক্ষ দাবি করেছে, এমএস ধোনির থেকে তাঁরা ১৮০০ টাকা পান।


 


বছরে ৮০০ কোটি টাকা উপার্জন করেন ধোনি। তাঁর নামে কি না ১৮০০ টাকা বাকি। জেএসসিএ কর্তৃপক্ষের এমন দাবির পর হইচই পড়ে যায়। জানা গিয়েছে, সদস্য পদ রক্ষার জন্য ধোনি ১০ হাজার টাকার চেক জমা করেছিলেন। কিন্তু GST চার্জ বাবদ এখনও ধোনির ১৮০০ টাকা বকেয়া বলে দেখিয়েছে জেএসসিএ।



শেষ পর্যন্ত ঝাড়খন্ড স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশনের সচিব সঞ্জয় সহায় জানিয়ে দেন, কোন বকেয়া নেই ধোনির। তিনি আগেই সব মিটিয়ে দিয়েছেন। যে রিপোর্টে ওই বকেয়া কথাটি লেখা ছিল সেটা ২০১৯-২০ আর্থিক খরচের হিসাব। যা জমা দেওয়া হয়েছিল ৩১মার্চ। ধোনি ওই তারিখের পর টাকা দেওয়ায় সেটা ওই রিপোর্টে লেখা ছিল না। প্রাক্তন ভারত অধিনায়ক সমস্ত টাকাই মিটিয়ে দিয়েছেন।



আরও পড়ুন - IPL 2020: রোহিতের ছক্কা গিয়ে পড়ল স্টেডিয়ামের বাইরে চলন্ত বাসে, দেখুন ভিডিয়ো