নিজস্ব প্রতিবেদন : ব্যাটে-বলে দুরন্ত হার্দিক পাণ্ডিয়া। ধোনির চেন্নাইয়ের জয়রথ থামিয়ে দিল মুম্বই। সিএসকে-কে ৩৭ রানে হারিয়ে আইপিলে জয়ে ফিরল রোহিতের দল।  



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিন ওয়াংখেড়েতে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। কিন্তু শুরুটা মোটেই ভালো করেনি মুম্বই। দুই ওপেনার কুইন্টন ডি'কক (৪) এবং রোহিত শর্মা (১৩) দ্রুত প্যাভিলিয়নে ফিরে যান। যুবরাজ সিংও ফিরলেন মাত্র ৪ রান করে। এরপর সূর্য কুমার যাদব এবং ক্রুনাল পাণ্ডিয়া জুটি মুম্বইকে শক্ত ভিতের ওপর দাঁড় করিয়ে দেন। ক্রুনাল ৪২ রান করেন।সূর্যকুমার যাদব করেন ৫৯ রান। আর শেষ দিকে হার্দিক পাণ্ডিয়া ও কায়রন পোলার্ডের ঝোড়ো ব্যাটিংয়ে ভর করে ১৭০ রান তোলে মুম্বই। ৮ বলে ২৫ রানে অপরাজিত থাকেন হার্দিক আর পোলার্ড করেন ৭ বলে ১৭ রান। চেন্নাইয়ের হয়ে দীপক চাহার, মোহিত শর্মা, ইমরান তাহির, রবীন্দ্র জাদেজা এবং ডোয়াইন ব্রাভো প্রত্যেকেই একটি করে উইকেট নেন।


 



১৭১ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে শুরুতেই চেন্নাই শিবিরে আঘাত হানেন বেহারনড্রফ। শূন্য রানে ফিরে যান আম্বাতি রায়াডু। ৫ রানে ওয়াটসনকে ফেরান মালিঙ্গা। কিন্তু বেহারনড্রফের বলে বাউন্ডারি লাইনে দুরন্ত ক্যাচ ধরে সুরেশ রায়নাকে ১৬ রানে সাজঘরে ফেরালেন কায়রন পোলার্ড। এরপর মহেন্দ্র সিং দোনি এবং কেদার যাদব জুটি চেন্নাইয়ের রানকে এগিয়ে নিয়ে যায়। এরপর ধোনি(১২) এবং জাদেজার(১) উইকেট তুলে নিয়ে চেন্নাইকে চাপে ফেলে দেন হার্দিক পাণ্ডিয়া। কিন্তু ৫৪ বলে ৫৮ রান করে আউট হন কেদার যাদবও। আর ডোয়াইন ব্রাভো(৮) আউট হতেই এখানেই চেন্নাইয়ের জয়ের যাবতীয় আশা শেষ হয়ে যায়। শেষ পর্যন্ত ১৩৩/৮ রান তোলে চেন্নাই। মুম্বইয়ের হয়ে লাসিথ মালিঙ্গা ও হার্দিক পাণ্ডিয়া ৩টি করে উইকেট নেন। ২টি উইকেট নেন বেহরনড্রফ।
 


আরও পড়ুন - IPL 2019 : বদলা! অশ্বিনের সমালোচনায় শালীনতার মাত্রা ছাড়ালেন ইংলিশ পেসার অ্যান্ডারসন