IPL 2019 : বদলা! অশ্বিনের সমালোচনায় শালীনতার মাত্রা ছাড়ালেন ইংলিশ পেসার অ্যান্ডারসন

সতীর্থের হয়ে প্রতিশোধ নিতে গিয়ে তিনি বিতর্ক উস্কে দিলেন। 

Updated By: Apr 3, 2019, 09:03 PM IST
IPL 2019 : বদলা! অশ্বিনের সমালোচনায় শালীনতার মাত্রা ছাড়ালেন ইংলিশ পেসার অ্যান্ডারসন

নিজস্ব প্রতিবেদন- আর অশ্বিন যে কাজটা করেছিলেন সেটা নিন্দনীয় কি না তর্কের বিষয়। কিন্তু অশ্বিনকে পাল্টা দিতে তিনি যেটা করে বসলেন তা অবশ্যই নিন্দনীয়। সতীর্থ জোস বাটলারের সঙ্গে ঘটে যাওয়া ঘটনার বদলা নিতে চেয়েছিলেন তিনি। কিন্ত সেটা করতে গিয়ে শালীনতার মাত্রা ছাড়িয়ে ফেললেন ইংলিশ পেসার জেমস অ্যান্ডারসন। টেস্ট ক্রিকেটে ইংল্যান্ডের হয়ে সর্বোচ্চ উইকেট সংগ্রকারী অ্যান্ডারসন। সেই তিনিই কি না এমন কাণ্ড ঘটালেন! সতীর্থের হয়ে প্রতিশোধ নিতে গিয়ে তিনি বিতর্ক উস্কে দিলেন। 

আরও পড়ুন-  এবার বাইশ গজে ব্যাট হাতে একসঙ্গে বিরাট কোহলি-মিতালি রাজ!

অ্যান্ডারসনের একটি ভিডিও প্রকাশ্য এসেছে। সেখানে দেখা যাচ্ছে, আর অশ্বিনের একটি ছবি কেটে টুকরো টুকরো করছেন তিনি। রাজস্থানের জস বাটলারকে মাঁকড়ীয় আউটের শিকার করেছিলেন অশ্বিন। তার পর অনেকেই অশ্বিনের সমালোচনায় মুখর হয়েছিলেন। অশ্বিন ক্রিকেটের স্পিরিট নষ্ট করেছেন বলে অভিযোগ তুলেছিলেন অনেকে। যদিও অশ্বিন নিজেকে দোষী মনে করতে রাজি নন। তাঁর দাবি ছিল, তিনি ক্রিকেটীয় নিয়ম মেনেই বাটলারকে আউট করেছিলেন। যদিও ক্রিকেট সমাজ সেই দাবি মানেনি। বাটলার নিজেও ওরকমভাবে আউট হওয়ার পর চরম হতাশা প্রকাশ করেছিলেন। এবার বাটলারের হয়ে বদলা নিতে আসরে নামলেন অ্যান্ডারসন। গ্রেগ জেমস নামের এক ডিজে অ্যান্ডারসনের সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে তুলে ধরেছেন। 

আরও পড়ুন-  IPL 2019, MIvCSK: আজ ওয়াংখেড়েতে মুম্বইয়ের সামনে চেন্নাই চ্যালেঞ্জ

ভিডিওতে দেখা যাচ্ছে, অশ্বিনের একটি ছবি কাটার মেশিনে তুলে টুকরো টুকরো করে ফেলছেন অ্যান্ডারসন। তাঁর এমন কাণ্ডের সমালোচনা করেছেন অনেকে। কেউ বলেছেন, নীতিজ্ঞানহীন কাজ করেছেন জেমস। কেউ আবার বলেছেন, ক্রিকেটের মতো জেন্টলম্যানস গেমে অ্যান্ডারসন বেমানান। 

.