নিজস্ব প্রতিবেদন: আর কয়েকদিন পরেই শুরু টি-২০ বিশ্বকাপ। তার আগেই বাংলাদেশ শিবিরে বড় ধাক্কা। বাংলাদেশের হেড কোচ রাসেল ডমিঙ্গো বড় আপডেট দিলেন। তিনি জানালেন যে, দলের তারকা উইকেটকিপার-ব্যাটসম্যান মুশফিকুর রহিম (Mushfiqur Rahim) আর আন্তর্জাতিক টি-২০ ম্যাচে উইকেটের পিছনে দাঁড়াতে চাইছেন না। তিনি এও জানিয়েছেন মুশফিকুরের বদলে নুরুল হাসান সোহন রয়েছেন ডমিঙ্গোর ভাবনায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নিউজিল্যান্ডের সঙ্গে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলছে বাংলাদেশ। গতকাল সিরিজের তৃতীয় টি-২০ ম্যাচে নিউজিল্যান্ড জয় পেয়েছে টাইগার্সের বিরুদ্ধে। আর এই জয়ের পরেই মুশফিকুর সিদ্ধান্ত নিয়েছেন যে, তিনি আর কুড়ি ওভারের ফর্ম্যাটে কিপিং করতে চাইছেন না। যদিও এই মুহূর্তে বাংলাদেশ সিরিজে ২-১ এগিয়ে।


আরও পড়ুন: T20 World Cup: বিশ্বকাপ থেকে বাদ Sarfaraz! দল ঘোষণা করে দিল Pakistan


ইএসপিএনক্রিকইনফোকে ডমিঙ্গো জানান, "পরিকল্পনায় বদল এসেছে আমাদের। প্রাথমিক ভাবে মুশির সঙ্গে কথা বলে বুঝেছি যে, হয়তো দ্বিতীয় ম্যাচের পর কিপিং করবে। কিন্ত ও জানিয়েছে যে, টি-২০ ফর্ম্যাটে ও আর সম্ভবত উইকেটকিপিং করবে না। আমাদের এগিয়ে যেতেই হবে। মুশফিকুরের আর ইচ্ছা নেই। আমাদের ফোকাস এখন নুরুল হাসান সোহনের ওপর। আগামী দিনে ওই কিপিং করুক।" আগামী ৮ সেপ্টেম্বর সিরিজের চতুর্থ ও ১০ সেপ্টেম্বর পঞ্চম ও শেষ টি-২০ ম্যাচ আছে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)