নিজস্ব প্রতিবেদন- উদ্বেগ, উত্কন্ঠা গোটা দেশজুড়ে। সৌরভ গাঙ্গুলি অসুস্থ হয়ে হাসপাতালে। নতুন বছরের শুরুতেই এমন একখানা খারাপ খবরে উদ্বেগ ছড়ানোই স্বাভাবিক। তবে এখন সৌরভ স্থিতিশীল। তাঁর হার্টে তিনটি ব্লকেজ ছিল। মৃদু কার্ডিয়াক অ্যারেস্ট হয় তাঁর। শনিবার সকালে শরীরচর্চার সময়ই অস্বস্তি বোধ করেন বিসিসিআই সভাপতি। তার পরই ডাক্তারের পরামর্শে হাসপাতালে ভর্তি হন তিনি।  বিকেলে চিকিত্সকরা জানান, সৌরভ সময়ে হাসপাতালে পৌঁছেছিলেন বলেই বড়সড় বিপদ এড়ানো গিয়েছিল। এখন তিনি ভাল আছেন। এমনকী তাঁকে খাবার দেওয়া হয়েছে বলেও জানিয়েছেন চিকিত্সকরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, দুই মন্ত্রী ফিরহাদ হাকিম, অরূপ বিশ্বাস, রাজ্যপাল জগদীপ ধনখড় এদিন হাসপাতালে সৌরভের সঙ্গে দেখা করতে যান। মহারাজের সঙ্গে দেখা করে তাঁরা জানান, দাদা এখন বিপন্মুক্ত। ক্রীড়াজগত থেকে শুরু করে রাজনীতি, সর্বত্রই সৌরভের অসুস্থতায় উত্কন্ঠা বেড়েছিল। গোটা দেশের আইকন মহারাজ। তাঁর দ্রুত আরোগ্য কামনা করে অনেকেই টুইট করেন। অমিত শাহ সকালেই রাজ্যের পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়কে ফোন করে খোঁজ নিয়েছিলেন। তিনি জানান, সৌরভকে দ্রুত সুস্থ করে তুলতে যে কোনও সহায়তার জন্য প্রস্তুত কেন্দ্রীয় সরকার। 


আরও পড়ুন-  #GetWellSoonDada : ''তুমি আবার এলে কেন?'' ফিরহাদকে দেখেই বললেন সৌরভ





রাজ্যের সঙ্গে জাতীয় স্তরের রাজনীতিতেও সৌরভের শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগ ছিল। এদিন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান টুইট করে সৌরভের দ্রুত আরোগ্য কামনা করেছেন।