#GetWellSoonDada : ''তুমি আবার এলে কেন?'' ফিরহাদকে দেখেই বললেন সৌরভ

পুরমন্ত্রী ফিরহাদ হাকিম যা বললেন, তাতে স্বস্তি পেতে পারেন মহারাজের ভক্তরা।

Updated By: Jan 2, 2021, 06:59 PM IST
#GetWellSoonDada : ''তুমি আবার এলে কেন?'' ফিরহাদকে দেখেই বললেন সৌরভ

নিজস্ব প্রতিবেদন- উদ্বেগ, উত্কন্ঠার শেষ নেই যেন! শনিবার সকাল থেকেই সারা দেশের চিন্তা শুধুই সৌরভ গঙ্গোপাধ্যায়কে ঘিরে। কেমন আছেন তিনি, সুস্থ হতে কতটা সময় লাগবে, কবে আবার মাঠে দেখা যাবে তাঁকে, একের পর এক প্রশ্ন মহারাজের ভক্তদের মনে। চিকিত্সকরা বিকেল পাঁচটার মেডিকেল বুলেটিনে জানিয়েছেন, ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক এখন স্থিতিশীল। তিনি সজ্ঞানে রয়েছেন। এমনকী খাবারও দেওয়া হয়েছে তাঁকে। ঝুঁকির আর কিছু নেই। তবুও যেন সৌরভ-ভক্তদের স্বস্তি হচ্ছে না। তবে এবার পুরমন্ত্রী ফিরহাদ হাকিম যা বললেন, তাতে স্বস্তি পেতে পারেন মহারাজের ভক্তরা।

রাজ্যের দুই মন্ত্রী অরূপ বিশ্বাস ও ফিরহাদ হাকিম এদিন সৌরভের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। দুজনেই জানালেন, তাঁরা যে উত্কন্ঠা নিয়ে হাসপাতালে এসেছিলেন, তা সৌরভকে দেখার পর অনেকটাই কমেছে। ফিরহাদ হাকিম বললেন, ''সৌরভ এখন দারুন মেজাজে রয়েছে। ও তো আমাকে দেখেই বলল, তুমি আবার এলে কেন! আমি এখন ঠিক আছি। আমি বললাম, তোমাকে ছোট থেকেই চিনি। তোমার অসুস্থতার খবর পেয়ে আসব না! ওকে বললাম যে আমি আজ মুর্শিদাবাদ চলে যাচ্ছি। ট্রেন ধরতে হবে। তাই তাড়াতাড়ি বেরোতে হবে। ও বলল, নিশ্চিন্তে যাও। আমার এখন কোনও অসুবিধা নেই।''

আরও পড়ুন-  ভাল আছেন সৌরভ, সময়ে হাসপাতালে পৌঁছনোয় বড়সড় বিপদ হয়নি, জানালেন চিকিত্সকরা

এদিন অরূপ বিশ্বাস হাসপাতাল থেকে বেরিয়ে বললেন, ''সৌরভ এখন ভাল আছে। ঈশ্বরের কাছে প্রার্থনা করছি যত দ্রুত সম্ভব ও যেন সেরে ওঠে! ওর অসুস্থতায় সবাই খুব উদ্বিগ্ন। ও গোটা দেশের কাছে আইকন। ওকে এভাবে দেখতে কার ভাল লাগে!'' এদিন সৌরভের দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেন অধীর চৌধুরিও।

.