নিজস্ব প্রতিবেদন:  বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির মাস্টার প্ল্যান কি এবার ধাক্কা খেতে চলেছে? কেননা তিনিই তো জনসমক্ষে জানিয়েছিলেন যে আইপিএল শুরুর আগে হবে অল-স্টার চ্যারিটি ম্যাচ। যেখানে আইপিএলে খেলা বিশ্বের তারকা ক্রিকেটারদের নিয়ে গড়া হবে দুটি দল। কিন্তু সেই ম্যাচ এখন বিশ বাঁও জলে। একটি রিপোর্ট বলছে, অল-স্টার ম্যাচটি বাতিল হতে চলেছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সৌরভ গাঙ্গুলি বলেছিলেন, আট ফ্র্যাঞ্চাইজি দলের ক্রিকেটারদের নিয়ে গড়া হবে দুটি দল। দক্ষিণ ও পশ্চিমের ফ্র্যাঞ্চাইজি দলের থেকে ক্রিকেটারদের নিয়ে একটা দল আর এক দল তৈরি হবে উত্তর ও পূর্বের ফ্র্যাঞ্চাইজি দল নিয়ে। ঠিক ছিল ২৫ মার্চ, মুম্বইয়ে অল-স্টার ম্যাচটি হবে। কিন্তু মুম্বই মিরর এর রিপোর্ট বলছে, বিসিসিআই এখনও ম্য়াচ বাতিলের সরকারি ঘোষণা করেনি।তবে ফ্র্যাঞ্চাইজি দলগুলোকে জানিয়ে দিয়েছে। বিসিসিআই আইপিএল ২০২০ সালের সূচি প্রকাশ করলেও সেখানে অল-স্টার ম্যাচের কোনও উল্লেখ নেই। যেটা অল-স্টার ম্যাচ না হওয়ার ইঙ্গিতই দিচ্ছে।


কিন্তু কেন হচ্ছে না অল-স্টার ম্যাচ? অল-স্টার ম্যাচ না হওয়ার পিছনে একাধিক কারণ রয়েছে। প্রথমতঃবোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি প্রকাশ্যে এই ম্যাচের কথা বললেও ফ্র্যাঞ্চাইজি দল গুলোকে এই নিয়ে কোনও বার্তা দেওয়া হয়নি। আর দ্বিতীয়তঃ আইপিএল শুরুর আগে অল-স্টার ম্যাচ খেলতে গিয়ে কোনও ক্রিকেটারের চোট লাগুক সেটাও চাইছে না ফ্র্যাঞ্চাইজি দলগুলো। দক্ষিণের এক ফ্র্যাঞ্চাইজি কর্তার কথায়, "অল-স্টার ম্যাচ আইপিএল শুরুর আগে অন্তত হবে না। " ২৯ মার্চ শুরু আইপিএল। সেক্ষেত্রে আইপিএল শেষে অল-স্টার ম্য়াচ হতেও পারে।


আরও পড়ুন - সেদিন বাউন্ডারি লাইনে বসে কেনের সঙ্গে কী কথা হয়েছিল, ফাঁস করলেন কোহলি