সেদিন বাউন্ডারি লাইনে বসে কেনের সঙ্গে কী কথা হয়েছিল, ফাঁস করলেন কোহলি

নিউ জিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরুর ৪৮ ঘণ্টা আগে ওয়েলিংটনে ভারতীয় দূতাবাসে হাজির টিম ইন্ডিয়া।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Feb 20, 2020, 11:51 AM IST
সেদিন বাউন্ডারি লাইনে বসে কেনের সঙ্গে কী কথা হয়েছিল, ফাঁস করলেন কোহলি

নিজস্ব প্রতিবেদন:  নিউ জিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে মাউন্ট মাউনগানুইতে ম্যাচের মাঝে বাউন্ডারি লাইনের ধারে আড্ডায় ব্যস্ত ছিলেন দুই অধিনায়ক-বিরাট কোহলি এবং কেন উইলিয়ামসন। সে দিন দুজনেই খেলেননি ম্যাচ। কিন্তু কী কথা হয়েছিল তাঁদের মধ্যে? ভারতীয় দূতাবাসে গিয়ে সে কথাই বললেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

নিউ জিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরুর ৪৮ ঘণ্টা আগে ওয়েলিংটনে ভারতীয় দূতাবাসে হাজির টিম ইন্ডিয়া। সাধারণভাবে যে কোনও সফরেই ভারতীয় ক্রিকেট দল সেই দেশে অবস্থিত ভারতীয় দূতাবাসে গিয়ে থাকে। নিউ জিল্যান্ড সফরেও তার ব্যতিক্রম হয়নি। বুধবার ইন্ডিয়ান হাই কমিশনে গিয়ে বিরাট কোহলির কথায় উঠে এল দুই দেশের বন্ধুত্বের কথা।

ভারত অধিনায়ক বিরাট কোহলি বলেন, " আমরা একটু আগেই দু'দেশের মিউচুয়াল রেসপেক্ট এবং অ্য়াডমিরেশন নিয়ে নানা কথা শুনলাম। আমিও একমত না হয়ে পারছি না, দু নম্বর জায়গা নিয়ে কথা হচ্ছে। আমাকে যদি জিজ্ঞেস করা হয় যে এক নম্বর জায়গাটা কাদের সঙ্গে শেয়ার করতে চাও , তাহলে উত্তর হবে নিউ জিল্যান্ড। গত চার-পাঁচ বছরে আমরা এমন একটা দল হয়ে উঠেছি যাদের সবাই হারাতে চায়। নিউ জিল্যান্ডও আলাদা কিছু নয়। কিন্তু তবুও পার্থক্য আছে  এবং সেই কারণেই বাউন্ডারিলাইনে কেনের সঙ্গে বসে খেলার মাঝেও ক্রিকেট নিয়ে আলোচনা না করে জীবন নিয়ে আলোচনা করেছি।"

সেই সঙ্গে বিরাট কোহলি আরও বলেন, " কেন আর আমার দুজনেরই মানসিকতা এক, একই দর্শন। আমরা দুজন বিশ্বের দুই প্রান্তের মানুষ হয়েও আমাদের ভাবনা চিন্তা এক। আমদের কথার ভাষা এক। আমরা জীবন নিয়ে কথা বলি।"

আরও পড়ুন - বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়াম নিয়ে কী প্রতিক্রিয়া দিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ, জেনে নিন