নিজস্ব প্রতিবেদন : রঞ্জি ফাইনালে তৃতীয় দিনের শেষে বেশ চাপে বাংলা। সৌরাষ্ট্রের ৪২৫ রানের জবাবে বাংলার স্কোর ৩ উইকেটে ১৩৪। ৪৭ রানে অপরাজিত আছেন সুদীপ। সঙ্গে ক্রিজে রয়েছেন ঋদ্ধি। জয়দেব উনাদকাটদের থেকে এখনও ২৯১ রানে পিছিয়ে বঙ্গ ব্রিগেড।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তৃতীয় দিন সকালে সৌরাষ্ট্রের প্রথম ইনিংস শেষ হয় ৪২৫ রানে। শেষ উইকেটে ৩৮ রান যোগ করেন তাঁরা। বাংলার হয়ে আকাশ দীপ ৪টি এবং শাহবাজ ৩টি এবং মুকেশ কুমার ২টি উইকেট নেন। এরপর ব্যাট করতে নেমে শুরুটা ভাল করলেও লাঞ্চের আগেই দুই ওপেনার সুদীপ ঘরামি(২৬) আর অভিমন্যু ঈশ্বরনকে(৯) হারায় বাংলা। ৩৫ রানে দু উইকেট পরে যাওয়ার পর বাংলার ইনিংসকে ভরসা দেন দুই অভিজ্ঞ ব্যাটসম্যান সুদীপ আর মনোজ। তৃতীয় উইকেটে ৮৯ রান যোগ করেন দুজনে। দিনের শেষ সেশনে ৩৫ রানে এলবিডব্লু হয়ে ফিরতে হয় মনোজকে।




তিরিশ বছর পর বাংলায় রঞ্জি ট্রফি আসবে কিনা তা অনেকটাই পরিষ্কার হয়ে যাবে বৃহস্পতিবার। ক্রমশ খারাপ হতে চলা পিচে বাংলার ব্যাটসম্যানদের ক্রিজে পরে থাকার পরামর্শ দিচ্ছেন বাংলা কোচ অরুণ লাল। ম্যাচ জয়ের জন্য ঋদ্ধি-সুদীপদের কাছ থেকে বড় পার্টনারশিপ চাইছে টিম ম্যানেজমেন্ট। রাজকোটের জঘন্য বাইশ গজেও বাংলা ব্যাটসম্যানরা ৪২৫ এর বেশি রান করার ক্ষমতা রাখেন বলে আশাবাদী অরুণ লাল।


আরও পড়ুন - করোনা আতঙ্ক! বৃষ্টির ভ্রুকূটি! ধরমশালায় প্রোটিয়াদের হারাতে মরিয়া টিম ইন্ডিয়া