নিজস্ব প্রতিবেদন: গ্যারি স্টিডের (Gary Stead) কাছে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ট্রফি (ICC World Test Championship Final) খুইয়েছেন রবি শাস্ত্রী (Ravi Shastri)। ব্যাটিং ব্যর্থতায় সাউদাম্পটনে ডুবল ভারত। কেন উইলিয়ামসন (Kane Williamson) অ্যান্ড কোং বিরাট কোহলিদের (Virat Kohli) ৮ উইকেটে হারিয়ে টেস্টে বিশ্বচ্যাম্পিয়ন হয়েছে ইংল্যান্ডের মাটিতে।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: WTC FINAL: এই ছবিই তাঁর দিন ভাল করে দিয়েছে, কোন মুহূর্ত বেছে নিলেন Manoj Tiwary?


ফাইনাল ব্যর্থতার পর টুইট করেই শাস্ত্রী স্বীকার করে নিলেন যে, তাঁর টিমে আরও ভাল একটা টিমের কাছে হেরেছে। বৃহস্পতিবার শাস্ত্রী টুইটারে লিখলেন, "এই পরিস্থিতিতে আরও ভাল দল জিতেছে। বিশ্বখেতাবের দীর্ঘদিনের প্রতীক্ষা শেষ হলো নিউজিল্যান্ডের। ওরা যোগ্য বিজয়ী। বড় জিনিস সহজে হয় না, তার প্রকৃত উদাহরণ দিল নিউজিল্যান্ড। দারুণ খেলেছে। ওদের জন্য আমার সম্মান।" শাস্ত্রী গত ১৩ মে টুইট করে বলেছিলেন যে, তাঁর টিম 'বিন্দাস'। বছরের পর বছর একই ভাবে খেলে এই জায়গায় এসেছে ভারত। কিন্তু টেস্ট বিশ্বচ্যাম্পিয়নশিপ হারানোর পর শাস্ত্রীর কোচিং নিয়েও উঠছে প্রশ্ন।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)