WTC FINAL: এই ছবিই তাঁর দিন ভাল করে দিয়েছে, কোন মুহূর্ত বেছে নিলেন Manoj Tiwary?

পরাজিত অধিনায়ক কোহলির বুকে মাথা রেখেছিলেন জয়ী ক্যাপ্টেন কেন।

Updated By: Jun 24, 2021, 05:59 PM IST
WTC FINAL: এই ছবিই তাঁর দিন ভাল করে দিয়েছে, কোন মুহূর্ত বেছে নিলেন Manoj Tiwary?

নিজস্ব প্রতিবেদন: বিরাট কোহলির (Virat Kohli) ভারতকে হারিয়ে সাউদাম্পটনে শেষ হাসি হেসেছেন কেন উইলিয়ামসন (Kane Williamson)। এজিয়েস বোলে ভারতকে আট উইকেটে হারিয়ে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ট্রফি (ICC World Test Championship Final) জিতেছে নিউজিল্যান্ড। ম্যাচের পর পরাজিত অধিনায়ক কোহলির বুকে মাথা রেখেছিলেন জয়ী ক্যাপ্টেন কেন। বিরাট তাঁর বন্ধু কেনকে জড়িয়ে ধরেছিলেন। এই ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। 

রাজ্যের ক্রীড়াপ্রতিমন্ত্রী ও প্রাক্তন আন্তর্জাতিক ক্রিকেটার মনোজ তিওয়ারিও (Manoj Tiwary) মোহিত হয়েছেন এই ছবিতে। টুইটারে এই ছবি শেয়ার করে দেশের প্রাক্তন ক্রিকেটার লেখেন, "আমার কাছে এটাই দিনের সেরা ছবি।  বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ জিতেও কেন উইলিয়ামসন এতটা বিনীয়। এটাই একজন ক্রিকেটীয় জেন্টেলম্যানের পরিচয়। জয়ের জন্য শুভেচ্ছা জানাই ব্ল্যাকক্যাপস অধিনায়ককে। ভারতকে আগামী বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে বেশ কিছু পরিবর্তন আনতে হবে।"

আরও পড়ুন: WTC Final: ফের টুর্নামেন্টে হার, Kohli-র অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন, মিমের বন্যা টুইটারে

মনোজ এবারের বিধানসভা নির্বাচনে হাওড়ার শিবপুর থেকে বিপুল ভোটে জয়ী হয়েছিলেন। তৃণমূল কংগ্রেসের জার্সি গায়ে চাপিয়ে ৩২ হাজার ৩৩৯ ভোটে হারান হাওড়ার প্রাক্তন মেয়র ও তৃণমূল ছেড়ে বিজেপি-তে যোগ দেওয়া রথীন্দ্রনাথ চক্রবর্তীকে। মনোজ রাজনীতির ময়দানে নেমেও বুক চিতিয়ে ব্যাটিং করছেন। করোনা পরিস্থিতি সামলানো হোক বা ইয়াশ ঝড়ের মোকাবিলা। মনোজ আছেন দারুণ ছন্দে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.