নিজস্ব প্রতিনিধি: সম্প্রতি চেন্নাইয়ের এক স্কুলের ঘটনায় আলোড়ন ফেলে দিয়েছে দেশ জুড়ে। বহু অভিবভাবকদের চিন্তায় ঘুম উড়ে গিয়েছে। চেন্নাইয়ের পদ্ম শেশাদ্রি বালা ভবনের (পিএসবিবি) এক শিক্ষক একাধিক ছাত্রীকে যৌন নিগ্রহ করার অভিযোগে গ্রেফতার হয়েছেন। ধৃত স্কুল শিক্ষকের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। তিনি রয়েছেন বিচারবিভাগীয় হেফাজতে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই ঘটনায় বিধ্বস্ত টিম ইন্ডিয়ার সিনিয়ার স্পিনার ও পিএসবিবি স্কুলের প্রাক্তনী আর অশ্বিন (Ravichandran Ashwin)। তিনি মঙ্গলবার টুইটারে নিজের হতাশা ধরে রাখতে পারেননি। অশ্বিন লেখেন, "এই ঘটনা জানার পর কয়েকটা রাত আমি খুবই বিরক্ত ছিলাম। আমি পিএসবিবি-র প্রাক্তন ছাত্র বলেই নয়, আমারও দু'টো অল্প বয়সি মেয়ে আছে। আজ রাজাগোপালানের মতো একটা নাম উঠে এসেছে। কিন্তু ভবিষ্যতে এরকম ঘটনা বন্ধ করার জন্য আমাদের কাজ করতে হবে এবং এই সিস্টেম সম্পূর্ণ বদলাতে হবে। আমি জানি বিচার ও আইন ব্যবস্থা সময় নেবে। কিন্তু আমাদের এগিয়ে এসে এই সিস্টেমকে পরিস্কার করে পুণরায় দেখতে হবে। চূডা়ন্ত যন্ত্রণার। আমাদের বুঝতে হবে যে, আমরা আমাদের শিশুদের নিজেদের মেলে ধরার জন্য শুধুই সোশ্যাল মিডিয়া ছাড়া আর কোনও বিকল্পই রেখে যেতে পারছি না "


আরও পড়ুন: WTC Final: কোহলি বা রোহিত নয়! এখন Pant আতঙ্কে কাঁপছে নিউজিল্যান্ড, জানালেন বোল্টদের বোলিং কোচ



জানা গিয়েছে চেন্নাইয়ের ওই স্কুল শিক্ষক ২০ বছর ধরে ওই স্কুলেই পডা়চ্ছেন। দ্বাদশ শ্রেণীতে কমার্স এবং অ্যাকাউন্টেন্সি পড়ান উনি। ছাত্রীদের অভিযোগ ওই শিক্ষক ছাত্রীদের বিভিন্ন অশালীন প্রস্তাব দিয়েছেন।