WTC Final: কোহলি বা রোহিত নয়! এখন Pant আতঙ্কে কাঁপছে নিউজিল্যান্ড, জানালেন বোল্টদের বোলিং কোচ

নিউজিল্যান্ডের বোলিং কোচের ভাবনায় একটাই নাম। 

Updated By: May 25, 2021, 10:14 PM IST
WTC Final: কোহলি বা রোহিত নয়! এখন Pant আতঙ্কে কাঁপছে নিউজিল্যান্ড, জানালেন বোল্টদের বোলিং কোচ

নিজস্ব প্রতিনিধি: আর হাতে গুনে কয়েকদিন। তারপরেই আইসিসি-র অভিষেক বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। ১৮-২২ জুন বিশ্বের সেরা টেস্ট দল হওয়ার লড়াইয়ে মুখোমুখি ভারত-নিউজিল্যান্ড। সাউদ্যাম্পটনের হ্যাম্পশায়ার বোল স্টেডিয়ামে সম্মুখ সমরে বিরাট কোহলির ভারত ও (Viart Kohli) কেন উইলিয়ামসনের নিউজিল্যান্ড (Kane Williamson)। 

ভারতের বিরুদ্ধে মাঠে নামার আগে বিশ্বের যে কোনও দলই হোমওয়ার্কটা খুব ভালভাবেই সেরে নেয়। এই মুহূর্তে ভারত শুধু টেস্টের এক নম্বর দল বলেই নয়, শেষ কয়েক বছর কোহলি অ্যান্ড কোং বাইশ গজে দাপিয়ে শাসন করেছে। বিশ্বের তাবড় টিমের ঘুম উড়িয়ে দিয়েছে টিম ইন্ডিয়া। 

আরও পড়ুন: WTC Final: ব্রিটিশ মুলুকে কোন দল জিতবে মহারণ? উত্তর দিলেন কিংবদন্তি Richard Hadlee

ভারতের বিশ্ববন্দিত ব্যাটিং লাইন-আপে বিরাট কোহলি, রোহিত শর্মার মতো নামগুলো নিয়েই ভাবিত থাকে বিপক্ষ। কিন্তু নিউজিল্যান্ডের বোলিং কোচের ভাবনায় একটাই নাম। শেন জুরগেনসেন (Shane Jurgensen) বলছেন কিউয়িদের ঘুম উড়িয়ে দিয়েছেন ঋষভ পন্থ (Rishabh Pant)। ভারতের তরুণ উইকেটকিপার-ব্যাটসম্যান আতঙ্কে ভুগছে বোল্ট-সাউদিদের কোচ।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের আগে জুরগেনসেন বলেন, “পন্থ অত্যন্ত ভয়ঙ্কর প্লেয়ার। একা খেলা ঘুরিয়ে দিতে পারে। আমরা দেখেছি ও অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের বিরুদ্ধে কী ভাল ক্রিকেট খেলেছে! ও অত্যন্ত ইতিবাচক ক্রিকেটার। আমাদের বোলারদের খুব ভাল খেলতে হবে। ঠান্ডা মাথায় পন্থের রান করার রাস্তাটা কঠিন করে দিতে হবে। ও ফ্রি ব্যাটসম্যান। ওকে থামানো কঠিন। এটা আমাদের মাথায় রাখতে হবে।”