নিজস্ব প্রতিবেদন: কিংবদন্তি ক্যারিবিয়ান ব্যাটসম্যান ব্রায়ান লারা (Brian Lara) সম্প্রতি বলেছেন যে, শেষ কয়েক মাসে অনেক পরিণত হয়েছেন ঋষভ পন্থ (Rishabh Pant)। লারা মনে করছেন এই মরসুমে তিনি দিল্লি ক্য়াপিটালসের (Delhi Capitals) হয়ে দুরন্ত অধিনায়কত্ব করবেন। এবার পন্থের কোচ ও অস্ট্রেলিয়ার বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিং (Ricky Ponting) বিরাট সার্টিফিকেট দিলেন তাঁর শিষ্য়কে। এই মুহূর্তে বিশ্বের দুই তাবড় ব্যাটসম্যান ও অধিনায়কের সঙ্গে পন্থের তুলনা টানলেন পন্টিং। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিরাট কোহলি (Virat Kohli) ও কেন উইলিয়ামসনের (Kane Williamson) সঙ্গে পন্থকে এক আসনে বসালেন কিংবদন্তি পন্টিং। ক্রিকেটডটকমডটএইউ-তে দেওয়া সাক্ষাৎকারে পন্টিং বললেন, "আইপিএলে সবচেয়ে বড় ট্রিক পন্থকে ঠিক ব্যাটিং পজিশনে খেলানো। ও যত সম্ভব আগে নামানো উচিত। পন্থ বিরাট কোহলি কিম্বা কেন উইলিয়ামসনের মতো। ও যদি শেষ পর্যন্ত থেকে যায়, তাহলে অনেক ম্যাচ জিতিয়ে দেবে।"


আরও পড়ুন: IPL 2021: Brian Lara বলছেন গত চার মাসে পরিণত হয়েছে Rishabh Pant


২৩ বছরের পন্থ হার্ড হিটিং ব্যাটসম্য়ান হিসাবে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের হয়ে নিজেকে ম্যাচ-উইনার হিসাবে প্রমাণ করেছেন। শ্রেয়স আয়ারের (Shreyas Iyer) অনুপস্থিতিতে এবার দিল্লির গুরুদায়িত্ব সামলাচ্ছেন তিনি। চোটের জন্য আইপিএল থেকে ছিটকে গিয়েছেন আয়ার। পন্থ অধিনায়ক হিসাবে প্রথম ম্য়াচেই সাফল্য পেয়েছেন। তাঁর স্বঘোষিত গুরু এমএস ধোনির (MS Dhoni) চেন্নাই সুপার কিংসের (CSK) বিরুদ্ধে জিতেছেন তিনি। বৃহস্পতিবার  দিল্লি দ্বিতীয় ম্যাচে খেলবে রাজস্থানের (RR) বিরুদ্ধে। রাজস্থানের বিরুদ্ধে নামার আগে ঋষভ পন্থদের (Rishabh Pant) বাড়তি অক্সিজেন দিচ্ছে তাদের ট্র্যাকরেকর্ড। রাজস্থানের বিরুদ্ধে শেষ ৫ ম্যাচই হারেনি দিল্লি।