জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: লক্ষ্য দ্রুত বাইশ গজের যুদ্ধে ফিরে আসা। আর তাই এই মুহূর্তে বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (National Cricket Academy) রিহ্যাব করছেন ঋষভ পন্থ (Rishabh Pant)। একইসঙ্গে তরুণ ক্রিকেটারদের পরামর্শও দিচ্ছেন টিম ইন্ডিয়ার (Team India) তারকা উইকেটকিপার-ব্যাটার। গত ৯ মে বিসিসিআই (BCCI) তিনটি ছবি টুইট করেছিল। সেখানে দেখা যায় অনূর্ধ্ব-১৬ ক্রিকেটারদের সঙ্গে কথা বলছেন আহত ঋষভ। বোর্ড সেই টুইটে লিখেছিল, 'ক্রিকেট, জীবন, পরিশ্রম নিয়ে এনসিএ-তে অনূর্ধ্ব-১৬ ক্রিকেটারদের সঙ্গে কথা বললেন ঋষভ পন্থ। সময় বার করে ছোটদের সঙ্গে কথা বলার জন্য ঋষভকে ধন্যবাদ।' এদিকে ঋষভ নিজেও ধীরে ধীরে সুস্থ হচ্ছেন। ফিট হওয়ার সেই ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তরুণ উইকেটকিপার। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এর আগে গত ৪ এপ্রিল গুজরাত টাইটান্সের বিরুদ্ধে দিল্লির ম্যাচ চলার সময়  অরুণ জেটলি স্টেডিয়ামে (Arun Jaitley Stadium) এসেছিলেন পথ দুর্ঘটনায় আহত ঋষভ। তিনি যাতে মাঠে এসে খেলা উপভোগ করতে পারেন, সেইজন্য বিশেষ ব্যবস্থা করা হয়েছিল। দিল্লি ও ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশনের (DDCA) তরফ থেকে ঋষভের জন্য কর্পোরেট বক্সে বিশেষ র‌্যাম্প তৈরি করা হয়। সেখানেই গিয়ে বসেছিলেন তিনি। সেই ছবিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল। তাঁর পরনে ছিল সাদা রঙের গোলগলা টি-শার্ট ও কালো রঙের হাফ প্যান্ট। 



বিশেষজ্ঞ চিকিৎসকরা জানিয়েছিলেন, হাসপাতাল থেকে ছাড়া পেলেও আপাতত মাঠে ফেরা হচ্ছে না তাঁর। কারণ পুরোপুরি ফিট হতে এখনও অনেকটাই সময় লাগবে ঋষভের। কড়া নিয়ম মেনে চলবে রিহ্যাব। আইপিএল-এ তাঁর দল হোম গ্রাউন্ডে নামার সময় সেখানে উপস্থিত থাকবেন ঋষভ। এখন ঘরের মাঠে আয়োজিত বিশ্বকাপে ঋষভ কামব্যাক করতে পারেন কিনা সেটাই দেখার।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)