জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মেলবোর্ন দেখেছে টি-২০ বিশ্বকাপের (T20 World Cup 2022) রুদ্ধশ্বাস ভারত-পাকিস্তান (IND vs PAK) ম্য়াচ। আর এই ইন্দো-পাক মহাযুদ্ধেও ফের শিরোনামে এসেছেন ঊর্বশী রৌতেলা ও ঋষভ পন্থ (Urvashi Rautela-Rishabh Pant)। যদিও এবার ঋষভ যোগে বলিউডের লাস্যময়ী মডেল-নায়িকার কোনও হাত নেই। পাকিস্তানের বিরুদ্ধে প্রথম একাদশে ঋষভের বদলে খেলেছিলেন দীনেশ কার্তিক। ঋষভ ছিলেন ডাগআউটে। খেলার মাঝে ভারতের তরুণ-উইকেটকিপার ব্যাটার এসেছিলেন বাউন্ডারি লাইনের ধারে। দেশের তরুণ পেসার অর্শদীপ সিংয়ের সঙ্গে তিনি কথা বলতে শুরু করে দেন। আর ঋষভক দেখেই গ্য়ালারির একাংশ থেকে ওঠে  'ঊর্বশী...ঊর্বশী...ঊর্বশী' রব। যদিও ঊর্বশীর নাম শুনে বিচলিত হননি ঋষভ। উল্টে তিনি ফ্যানদের উদ্দেশ্যে ইশার করে বুঝিয়ে দেন যে, তাঁরা চালাতে থাকুক এই রব। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই মুহূর্তে টিম ইন্ডিয়া বিশ্বকাপ খেলার জন্য রয়েছে অস্ট্রেলিয়ায়। কিছুদিন আগে ইনস্টাগ্রামে একটি ছবি দিয়ে  ঊর্বশী লিখেছিলেন, 'মন যা চাইছে তাই করলাম। হৃদয়ের টানে অস্ট্রেলিয়ায় যাচ্ছি।' এরপরেই নেটিজেনরা দুয়ে দুয়ে চার করে নিয়েছেন। ঊর্বশী তাঁর অস্ট্রেলিয়া সফরে ঋষভ যোগ টানার জন্য নেটিজেনদের একহাতও নেন। পাশাপাশি ট্রোলবাণে বিধ্বস্ত ঊর্বশী জানান যে, তাঁর এখন নিজেকে মাহশা আমিনি মনে হচ্ছে! এশিয়া কাপে ভারত-পাকিস্তান সুপার ফোরের ম্যাচে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামের গ্যালারিতেও ছিলেন ঊর্বশী। নীল গাউন পরে গোল গোল করে ঘুরে রিলসও বানান তিনি। কিছুদিন আগে এক সাক্ষাৎকারে ঊর্বশী জানিয়েছিলেন যে, বারণসীতে একবার তিনি শ্য়ুটিং করতে গিয়েছিলেন। শ্য়ুটিংয়ের পর ঊর্বশী হোটেলে ফিরে আসেন। আর ঋষভ নাকি ঊর্বশীর জন্য হোটেলের লবিতে দীর্ঘক্ষণ অপেক্ষা করেই ফিরে যান। ঊর্বশী জানান যে, তিনি ঘুমিয়ে পড়েছিলেন বলেই ঋষভের সঙ্গে দেখা করতে পারেননি। ঊর্বশী পরের দিন সকালে ঘুম থেকে উঠে দেখেন যে, ঋষভের ১৬-১৭টি মিসড কল রয়েছে। যদিও সাক্ষাৎকারে ঊর্বশী ঋষভের নাম না করে আরপি বলেছেন! যদিও বোঝাই গিয়েছিল যে, তিনি কার কথা বলেছেন!


আরও পড়ুন: Rishi Sunak | Ashish Nehra : 'ব্রিটেনের প্রধানমন্ত্রী হলেন নেহরা'! শুভেচ্ছায় ভাসছেন প্রাক্তন বিশ্বকাপ জয়ী



আরও পড়ুন: পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা


ঊর্বশীর এই সাক্ষাৎকার হওয়ার পর ঋষভ ইনস্টা স্টোরিতে লেখেন, 'এটা দেখে খুবই মজা লাগে, যখন কেউ ইন্টারভিউতে মিথ্যা কথা বলে। শুধুমাত্র জনপ্রিয়তার জন্য ও শিরোনামে থাকার জন্য। খ্যাতি ও নামের কী পিপাসু মানুষ! ঈশ্বর তাদের মঙ্গল করুক।' এর সঙ্গে ঋষভ হ্যাশট্যাগ দিয়ে জুড়ে দেন  'মেরা পিছা ছোড়ো বেহেন', ও 'ঝুট কি ভী লিমিট হোতি হ্যায়'!যদিও পন্থ কিছু ঘণ্টা পর এই স্টোরি ডিলিট করে দেন। এরপর ঊর্বশী তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে পন্থকে পাল্টা তোপ দেন। ঊর্বশী লেখেন, 'ছোটু ভাইয়ার ব্যাট-বল নিয়ে খেলা উচিত! আমি কোনও মুন্নি নই যে, যে কোনও বাচ্চার জন্য বদনাম হব। রাখীবন্ধনের শুভেচ্ছা।' এই ঘটনার বেশ কিছুদিন কেটে যাওয়ার পর ফের ঊর্বশী ঋষভকে তোপ দাগেন।'আমার গল্পটা না বলে তোমার সুনাম বাঁচালাম'! এই ক্যাপশনই জুড়ে দিয়েই  ঊর্বশী একটি রিলসও পোস্ট করেছিলেন। ২০১৮ সালে ঋষভ ডেটিং করতেন ঊর্বশীর সঙ্গে। এমনটাই শোনা যায়। কিন্তু পরে দু'জনেই আলাদা পথ বেছে নেন। দেরাদুনের ইন্টেরিয়র ডিজাইনার ও উদ্যেগপতি ঈশা নেগির (Isha Negi) সঙ্গেই এখন সম্পর্কে আছেন ঋষভ। যদিও সম্প্রতি ঊর্বশী-ঋষভের সম্পর্ক নিয়ে জলঘোলা হতে শুরু করে।


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)