নিজস্ব প্রতিবেদন- মেয়েকে সঙ্গে নিয়ে এম এস ধোনির একাধিক ভিডিও ভাইরাল হয়েছে। গত বছর আইপিএলে ধোনি-কন্যা জিভার বিভিন্ন কার্যকলাপ দর্শকরা বেশ পছন্দ করেছিলেন। আইপিএল মানেই ক্রিকেটারদের সঙ্গে তাঁদের পরিবারের লোকদের কাছেও উত্সবের মতো ব্যাপার। বিশেষ করে আইপিএলের সময়ই ধোনির মতো একাধিক তারকাদের দেখা যায় বাচ্চাদের সঙ্গে বিভিন্ন কার্যকলাপে মেতে থাকতে। এবার সেই উত্তাপে হাত সেঁকে নিলেন রোহিত শর্মা। আইপিএল শুরুর আগে অন্য অবতারে পাওয়া গেল হিটম্যানকে। তিনি এবার মেয়েকে সঙ্গে নিয়ে ব়্যাপে মাতলেন। যদিও রোহিতের মেয়ে অনেকটাই ছোট। বাবার এমন কাণ্ড উপভোগ করার মতো বয়স তার হয়নি। তাই রোহতের ব়্যাপ হা করে দেখল তাঁর মেয়ে। তবে দর্শকরা সেই ভিডিও বেশ উপভোগ করলেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  IPL 2019 : উদ্বোধনে আজ মিলিটারি ব্যান্ড, মাত্র দশ মিনিট!



গত বছর আইপিএলে রোহিত শর্মার মুম্বই ভাল পরফর্ম করতে পারেনি। তারা টুর্নামেন্ট শেষ করেছিল পাঁচ নম্বরে থেকে। এবার কিন্তু নতুন শুরু। তাই টুর্নামেন্ট শুরুর আগে নিজেকে উজ্জীবিত করে রাখলেন মুম্বইয়ের ক্যাপ্টেন। এমনিতে রণবীর সিংয়ের গলি বয় সিনেমার 'আপনা টাইম আয়েগা' গানটি এখন কমবয়সীদের মুখে মুখে। গানের বোলে কোথাও যেন নিজেকে মেলে ধরার ডাক রয়েছে। ভাগ্যের চাকা ঘোরে। সুসময় দেরিতে হলেও কখনও না কখনও জীবনে আসে। সেটাই যেন বলার চেষ্টা করেছিলেন গীতিকার। আর গানের সেই কথাগুলোকেই অনুপ্রেরণার মন্ত্র হিসাবে মুখস্থ করেছেন রোহিত শর্মা। টুর্নামেন্ট শুরুর আগে সেই কথাগুলো একবার যেন আওড়ে নিলেন। যাতে সেই কথাগুলোই তাঁকে ভিতর থেকে উজ্জীবিত করে রাখতে পারে। আর তার এমন কাজের সাক্ষী থাকল তাঁর মেয়ে। সে হয়তো কিছুই বুঝল না। তবে রোহিত ছোট্ট মেয়ের মধ্যে দিয়েই নিজের লেডি লাক যাচাই করে নিতে চাইলেন।


আরও পড়ুন-  IPL 2019 : আজ ধোনি বনাম কোহলি, জেনে নিন চেন্নাই-বেঙ্গালুরুর সম্ভাব্য একাদশ



মেয়ের প্রথম ছবি থেকে শুরু করে মেয়ের নাম রাখার মুহূর্ত, সবই সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন রোহিত। সামাইরা (রোহিতের মেয়ের নাম) তাঁর জীবনে আসার পর থেকে রোহিত লেডি লাক-এর খোঁজে রয়েছেন। সেটা তিনি নিজে মুখে না বললেও হাবে-ভাবে বারবার বুঝিয়ে দিতে চাইছেন। আইপিএল শুরুর আগে তাই মেয়েকে সঙ্গে নিয়েই নিজেকে অন্য ভূমিকায় অবতীর্ণ করলেন হিটম্যান। কে বলতে পারে, ভবিষ্যতে কখনও বাবার এই ভিডিও হয়তো সামাইরাকেও উদ্বুদ্ধ করে যাবে!